অন্যান্য

বাস মালিকদের কড়া হুঁশিয়ারি মাশরাফীর

প্রিয়জনদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে ঢাকা ছাড়ছেন ঘরমুখো মানুষ। আর এই সুযোগকে পুঁজি করে যাত্রীদের থেকে স্বাভাবিক ভাড়ার চেয়ে কয়েকগুণ বেশি টাকা নিচ্ছেন কিছু অসাধু বাস মালিক। এবার সামাজিক যোগাযোগমাধ্যমে তাই বাস মালিকদের সতর্ক করে দিলেন জাতীয় সংসদের হুইপ ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা।

মঙ্গলবার (৯ এপ্রিল) রাতে ম্যাশের নিজের ব্যক্তিগত ফেবুক আইডি থেকে ওই বাস মালিকদের কড়া হুঁশিয়ারি দেওয়া হয়। পরে হুইপ ম্যাশের পার্সোনাল অফিসার-১ মো. জাহিদুল ইসলামের আইডি থেকেও বিষয়টি শেয়ার করা হয়েছে।

আরো পড়ুনঃ গোশতের সিন্ডিকেট ভাঙতে “গোশত সমিতি গঠন”

মূলত রাজধানীর যাত্রাবাড়ী থেকে নড়াইল-যশোরের বাস সার্ভিস ‘নড়াইল এক্সপ্রেস’-এর অভিনব প্রতারণায় চটেছেন মাশরাফী। বাস কাউন্টারে হুইপ মাশরাফীর ছবি ব্যবহার করা হয়েছে এবং যাত্রীদের কাছে তার কথা বলা হচ্ছে।

ফেসবুকে মাশরাফীর ভাষ্য, ‘নড়াইল এক্সপ্রেস বাসের (সম্মানিত) মালিকগণ আপনাদের অবগতির জন্য জানাচ্ছি যে ঢাকায় আপনাদের বাস কাউন্টারে আমার ছবি টানিয়ে রেখেছেন আবার যাত্রীদের বলছেন আমার কথা। এ সমস্ত কাজ থেকে বিরত থাকুন। আর পুরো নড়াইল আমার পৈত্রিক সম্পত্তি নয়, যে আমি নড়াইল এক্সপ্রেস নাম নিয়ে কমপ্লেন দেব। তবে আপনারা আমার নাম ব্যবহার কেন করছেন; এর উত্তর কি দিতে পারবেন ?’

ম্যাশ আরও লেখেন, ‘দ্রুত এ ছবি সরিয়ে মানুষদের সঠিক তথ্য দিন; না হলে হয়তো আমাকে ব্যবস্থা গ্রহণ করতে হবে। জাস্ট সফট রিমাইন্ডার। এরপর আর সুযোগ দেব না। ঈদ মোবারক।’

আরো পড়ুনঃ পরিবার মেনে না নেয়ায় প্রেমিক-প্রেমিকার বিষkপান, একত্রে দুনিয়া ত্যাগ দুজনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *