অন্যান্য

পরিবার মেনে না নেয়ায় প্রেমিক-প্রেমিকার বিষkপান, একত্রে দুনিয়া ত্যাগ দুজনের

জয়পুরহাটের ক্ষেতলালের খাঁড়িতা গ্রামে প্রেমিক-প্রেমিকা বিtষপানে আtত্মহgত্যার চেষ্টার ঘটনায় প্রেমিকের মৃbত্যুর ২২ ঘণ্টা পর মারা গেলেন প্রেমিকাও।

জয়পুরহাটের ক্ষেতলালের খাঁড়িতা গ্রামে প্রেমিক-প্রেমিকা বিsষপানে আdত্মfহgত্যার চেষ্টার ঘটনায় প্রেমিকের মৃhত্যুর ২২ ঘণ্টা পর মারা গেলেন প্রেমিকাও।

মঙ্গলবার (৯ এপ্রিল) ভোরে চিকিৎসাধীন অবস্থায় বগুড়ার একটি হাসপাতালে প্রেমিকা মারা যান।

আরো পড়ুনঃ ঈদযাত্রায় সড়কে একই পরিবারের তিনজনসহ ৮ জনের মৃlত্যু

এর আগে সোমবার ভোর ৫টায় জয়পুরহাট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিক মুরাদ মারা যান। গত ৪ এপ্রিল নিজ নিজ বাড়িতে তারা বিeষপান করেন।

প্রেমিক-প্রেমিকারা হলেন মুরাদ শেখ (১৭) ও তাজমিন আক্তার (১৫)।

মুরাদ খাঁড়িতা গ্রামের দোলন শেখের ছেলে এবং তাজমিন একই গ্রামের তোজামের মেয়ে।

পরিবারের বরাতে পুলিশ জানায়, মুরাদ এবার বড়তারা উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। আর তাজমিন বাঁকিলা উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। মুরাদের সঙ্গে একই গ্রামের তাজমিন আক্তারের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের পরিবার বিষয়টি জানার পর সম্পর্ক মেনে নেয়নি।

আরো পড়ুনঃ বাড়তি ভাড়া চাওয়ায় যাত্রীদের মারধরে প্রাণ গেল বাসচালক ও সুপারভাইজারের

পুলিশ আরও জানায়, পরে মুরাদের পরিবার তাকে মালয়েশিয়া পাঠানোর সিদ্ধান্ত নেয়। ঈদের পর দেশের বাইরে যাওয়ার কথা ছিল মুরাদের। এরপর দুজন সিদ্ধান্ত নিয়ে গত ৪ এপ্রিল নিজ নিজ বাড়িতে বিeষপান করেন। এরপর তাদের উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুদিন চিকিৎসাধীন থাকার পর তারা বাড়ি ফিরে আসেন।

গত ৭ এপ্রিল রাত সাড়ে ১১টার দিকে মুরাদ আবার অসুস্থ হয়ে পড়লে জয়পুরহাট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তার মৃeত্যু হয়। প্রেমিক মারা যাওয়ার খবরে প্রেমিকা তাজমিনও আবার অসুস্থ হয়ে পড়েন। তাকে বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে তাজমিনও মারা যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ক্ষেতলাল থানার ওসি আনোয়ার হোসেন।

আরো পড়ুনঃ ঈদযাত্রায় ট্রেনেই ছেলে সন্তান জন্ম দিলেন এক মা

তিনি বলেন, প্রেমঘটিত কারণে প্রেমিক-প্রেমিকা বিwষপান করেছে। প্রেমিক মুরাদ আগেই মারা গেছেন। এর প্রায় একদিন পর হাসপাতালে মেয়েটিও মারা গেলেন। এ ঘটনায় মুরাদের মwরদেহের ময়নাতদন্ত করা হয়েছে। সোমবার বিকেলে জানাজা শেষে তার দাফন হয়েছে। আর মেয়েটির মরwদেহ বগুড়াতে আছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *