ফ্রী ফায়ার গেমের জেরে জয়পুরহাটে মাকে হ’ ত্যা

ফ্রী ফায়ার গেমের জেরে জয়পুরহাটে বাবা কর্তৃক মাকে পি’ টিয়ে হ’ ত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুলাই) সন্ধ্যায় জয়পুরহাটের কালাই উপজেলার পাঁচশিরা এলাকায় এ হ’ ত্যাকান্ড ঘটে।

জানা যায়, ছেলে মোবাইলে ফ্রি ফায়ার গেম খেলছিলো, এদিকে মা তাকে অনেকবার ডাকার পরেও উত্তর না দেয়ায় মা তার মোবাইলটি আঘাত করে ভেংগে ফেলে। এর জের ধরে ছেলের বাবা স্ত্রীকে বেদম প্র’ হার করে। এতে করে স্ত্রী চরম অসুস্থ হয়ে গেলে তাকে জেলার ক্ষেতলাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃ’ ত ঘোষণা করেন।

নি’ হত মহিলার নাম শাহিনুর আকতার (৩০) এবং স্বামী চালকল শ্রমিক আজিবর রহমান। তাদের দুই সন্তান হলো আপন (১১) এবং পরাণ (৯)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, তাদের ২ ছেলে মোবাইলে গেম খেলছে, তখন তাদের মা শাহিনুর আক্তার তাদেরকে বারবার ডাকার পরেও না গেম নিয়ে ব্যস্ত থাকায় শুনতে পায়নি। তখন মা শাহিনুর রাগ করে মোবাইল আচাড় দিয়ে ভেংগে ফেলে। মোবাইল ভাংগার কারণে তার স্বামী চালকল শ্রমিক আজিবর রহমান তাকে অনেক প্র’ হার করে। প্র’ হারের কারণে শাহিনুর অজ্ঞান হলে তাকে উপজেলা হাসপাতালে নেয়া হলে ডাক্তার মৃ’ ত ঘোষণা করে।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি আমরা শুনার পরে পুলিশের টিম গিয়ে লা’ শ নিয়ে আসে এবং ময়নাত’ দন্তের জন্য লা’ শ জেলা সদর হাসপাতালের ম’ র্গে প্রেরণ করা হয়। ওসি জানান, মা’ মলা হলে ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়াও এ ব্যাপারে মাম’ লার প্রস্তুতিসহ আজিবরকে গ্রে’ প্তারের চেষ্টা করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *