অন্যান্য

ফেসবুকে পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরই সাংবাদিকের ইন্তেকাল

ফেসবুক আইডিতে নিজের শারীরিক অবস্থা ভালো না জানিয়ে পোস্ট দেওয়ার কিছুক্ষণ পরই মারা গেলেন চাঁদপুরের ফরিদগঞ্জের সাবেক ছাত্রলীগ নেতা আবুল হাসনাত। তিনি স্থানীয় একটি পত্রিকায় লেখালেখির সঙ্গেও যুক্ত ছিলেন। তার শরীরে করোনার উপসর্গ ছিলো বলে জানিয়েছেন চিকিৎসক ও পরিবারের লোকজন।

শুক্রবার রাত একটার দিকে তিনি নিজের ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন। তাতে লিখেন, ‘আমার অবস্থা ভালো না। আমাকে সবাই মাফ করে দিবেন। আমার সন্তানদের একটু দেখবেন।’ এরপর কিছুক্ষণের মধ্যে তার স্ত্রী-সন্তান তাকে দ্রুত নিয়ে যান চাঁদপুর জেনারেল হাসপাতালে। সেখানে রাত আড়াইটার দিকে তিনি মৃ ত্যুর কোলে ঢলে পড়েন।

আবুল হাসনাত হাসেম ১৯৯০ সাল পর্যন্ত ছাত্রলীগ, ফরিদগঞ্জ উপজেলা শাখার আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন। তিনি ফরিদগঞ্জে ‘আওয়ামী গুণিজন স্মৃতি সংসদ’ নামে একটি সংগঠন গড়ে তোলেন এবং আমৃ ত্যু সভাপতির দায়িত্ব পালন করেন।

চাঁদপুর জেলা বিএমএ্রর সাবেক সভাপতি ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার হারুন অর রশিদ বলেন, রাতে হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয় আবুল হাসনাতের। পরে সদর হাসপাতালে আসার পর চিকিৎসা শুরু করা হলেও কিছুক্ষণের মধ্যেই মারা যান। তার দুইদিন ধরে জ্বর ছিল। করোনার লক্ষণ থাকায় ম রদে হের নমুনা সংগ্রহ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *