ফেনী পৌর নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন স্বপন মিয়াজী

ফেনী পৌরসভার, পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

মনোনয়ন পেয়ে সে সফল মিয়াজী তার ফেসবুক ওয়ালে যা লিখলেন তা হুবহু তুলে ধরা হলো।

আলহামদুলিল্লাহ!!

কৃতজ্ঞতা প্রকাশ করি আমাদের সৃষ্টিকর্তা মহান আল্লাহ্’র প্রতি, আমার পরম আত্মার শ্রদ্ধেয় পিতা-মাতা,মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা,বাংলাদেশ আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক জননেতা ওবায়দুল কাদের এম পি,ফেনীবাসীর  আওয়ামী রাজনীতির অভিভাবক জননেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ভাই এবং আমার গুরু, আস্হার শেষ ঠিকানা, আমার ভালোবাসার মূল কেন্দ্রবিন্দু প্রিয় অভিভাবক জননেতা

জনাব_নিজাম_উদ্দিন_হাজারী_এমপি মহোদয়ের প্রতি- আমাকে আপনারা ফেনী পৌরসভার মেয়র পদে দলীয় নমিনেশন উপহার দিয়েছেন।

আপনারা সকলেই জানেন,আমি আওয়ামী প্রেমী একজন মানুষ। আমার শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশ্যে আমার বিশেষভাবে অনুরোধ রইলো যে,আপনারা আমাকে ভালোবাসার বহিঃপ্রকাশ করতে গিয়ে কাউকে ছোট করে,অবজ্ঞা করে,কটু কথা বলে ফেইসবুকে স্ট্যাটাস দিবেন না বা কাউকে ছোট করে কিছু বুঝাবেন না। আমার জন্যে আপনারা এখনকার মত প্রাণভরে দোয়া করবেন,পাশে থাকবেন,সহযোগিতা করবেন। আমি পৌরবাসীর দল,মত,নির্বিশেষে সকলের জন্য নিজের সর্বোচ্চ টুকু দিয়ে সেবা করবো আপনাদের সাথে থেকেই।ইনশাআল্লাহ।

এই মেয়র নমিনেশন আমি নিজের জন্যে পাই নি,পেয়েছি ফেনীবাসীর প্রিয় মানুষ শ্রদ্ধেয় জনাব আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ভাই এবং জননেতা নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়ের অকৃত্রিম চেষ্টায়। আপনাদের দুজনের আমার প্রতি এই অপরিসীম ভালোবাসার জন্য আপনাদের কাছে আমি চিরকাল ঋণী হয়ে থাকবো।

এবং,পৌরসভার বর্তমান মেয়র হাজী আলাউদ্দীন সাহেব,আমার শ্রদ্ধেয় বড় ভাই,উনার প্রতি আমার ভালোবাসা,শ্রদ্ধা সবসময় ছিলো,আছে এবং থাকবে। আমি উনাকে নিয়েই কাজ করবো পৌরবাসীর জন্য।ইনশাআল্লাহ।

আপনারা আমাকে অভিনন্দন/শুভেচ্ছা জানানোর দরকার নেই,আপনারা সকলে শ্রদ্ধেয় আলাউদ্দীন আহামেদ চৌধুরী নাসিম ভাই এবং আমার অভিভাবক জননেতা জনাব নিজাম উদ্দিন হাজারী এমপি মহোদয়কে অভিনন্দন এবং শুভেচ্ছা জানাবেন।

আপনারা সকলে আমার জন্যে দোয়া করবেন,আমি যেনো মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেওয়া এই দায়িত্ব পাওয়ার পর সর্বসাধারনের জন্য নিরলসভাবে কাজ করে যেতে পারি।

জয় বাংলা,জয় বঙ্গবন্ধু। জয় হোক বাংলাদেশ আওয়ামীলীগের।🇧🇩

Leave a Comment