ফেনী

ফেনীতে হজরত খাজাবাবা(রঃ) ও জামে আওলিয়া কেরামের মিশন পুনরুজ্জীবন সম্মেলন ও সালাতু সালাম মাহফিল

একক ধর্মের নামে ও একক জাতীয়তাবাদি একক গোষ্ঠীবাদি স্বৈররাষ্ট্র মুলুকিয়ত ই সত্য ও মানবতার সকল সংকটের প্রধান কারণ, সত্য ও মানবতার উৎস প্রাণাধিক প্রিয়নবী প্রদত্ত সর্বজনীন মানবতার রাষ্ট্র ও মানবিক সাম্যের অখণ্ড দুনিয়া খেলাফতে ইনসানিয়াত ই সমগ্র মানবমন্ডলীর নিরাপত্তা-স্বাধীনতা-অধিকার ও মুক্ত জীবনের নিশ্চয়তা – আল্লামা ইমাম হায়াত।

মহান হজরত খাজাবাবা(রঃ) এর প্রতিষ্ঠিত সর্বজনীন মানবতার ইন্ডিয়া পুনরুদ্ধারের লক্ষ্যে- ধর্ম আদর্শ নির্বিশেষে সব মানুষের রাষ্ট্র ও নিরাপদ জীবনের মুক্ত দুনিয়া খেলাফতে ইনসানিয়াত (authority of life & state & world of universal humanity) প্রতিষ্ঠার বিপ্লবী লক্ষ্যে।

আজ শুক্রবার বিকাল ৪ টায় দাগনভূঞা শাখার আয়োজনে প্রােগ্রামের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের ফেনী জেলার সহ-সভাপতি আল্লামা গোলাম সরওয়া। সংগঠনের ফেনী জেলার সাধারণ সম্পাদক আল্লামা হাসান আবরারের সভাপতিত্বে বক্তব্যে রাখেন জেলার সহসম্পাদক মেজবাউর রহমান কাঞ্চন, সাংবাদিক আবুল কালাম আজাদ, জেলার সাংগঠনিক সম্পাদক তাহেরুল ইসলাম, মাওলানা নুরী, শিক্ষা ও প্রাতিষ্ঠানিক বিষয়ক সম্পাদক মো. হোসেন। সঞ্চালনা করেন আমির হোসেন। এতে জেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *