ফেনী

ফেনীতে দরবেশ সেজে নামাজের কথা বলে সিএনজির মধ্যে মহিলার স্বর্ণ অলংকার লুট

ফেনীতে সিএনজির মধ্যে থেকে দরবেশ সেজে এক মহিলার স্বর্ণ অলংকার লুট করেছে প্রতারক চক্র। ১৯ ফেব্রুয়ারী দুপুরে এ ঘটনা ঘটে। প্রতারণার স্বীকার মহিলা জানান, তিনি সিএনজি যোগে রাজাপুর থেকে ফেনীর উদ্দেশ্যে সিএনজিতে উঠেন। উঠার সময় সিএনজিতে ২জন যাত্রী ছিল। একজন অল্প বয়সী ছেলে ও একজন বয়স্ক লোক, যার মাথায় টুপি এবং হাজী গামছা ছিল।

তিনি জানান, সিএনজি ড্রাইভার পথিমধ্যে আর কোন যাত্রী গাড়ীতে তুলেনি। পাঁচগাছিয়া বাজার আসার পর ঐ হাজী গামছা পরিহিত ব্যাক্তি গাড়ী থামিয়ে মোবাইলে কথা বলে এবং মহিলাকে বলে, তুমি ৫ ওয়াক্ত নামাজ পড়িও, তাহাজ্জুদ পড়িও। এই কথা বলে একটু সামনে গেলে সিএনজি ড্রাইভার আমাকে জিজ্ঞেস করে হুজুর আপনাকে
কি বলছে, আমি বললাম কিছু বলেনি।

তখন সিএনজি ড্রাইভার বলে হুজুর বড় দরবেশ, পাগলা বাবার মাজারের বড় হুজুর। ওনার অনেক গুন আছে। এরপর লোকটি আবার গাড়ীতে উঠে এরপর একটি ছেলে হুজুরকে ২০ হাজার টাকা দিয়ে বলে আমার বাবার জন্য দোয়া করেন। তখন হুজুর বলে, তুই তোর বাবার কথা শুনিছ না, তোর বাবার জন্য দোয়া করবনা।

এরপর লোকটা আমাকে বলে, তোর জন্য দোয়া করব, তোর কাছে কি আছে দিয়ে দে। তখন আমি তাকে আমার স্বর্ণগুলো দিতে না চাইলে সিএনজি ড্রাইভার বলে দেন। হুজুর দোয়া করে দিলে আপনার অনেক টাকা পয়সা হবে। তখন আমার মাথা কাজ করছিলনা। আমি আমার হাতের ২টি আংটি দিয়ে দিই। তখন আমার গলায় চেইন আছে কিনা তাও চেক করে হুজুর।

আরও পড়ুন: কান্নাজড়িত কণ্ঠে ডিভোর্সের ঘোষণা দিলেন চিত্রনায়িকা মাহি

এরপর আমাকে রেলগেইট পার করে নামিয়ে দিয়ে তারা পালিয়ে যায়। প্রতারণার স্বীকার মহিলা জানান, আমি সিএনজি ড্রাইভারকে দেখলে চিনতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *