ফেনী

ফেনীতে করোনায় একজন ও উপসর্গে একজনের মৃত্যু 

ফেনীতে করোনা ভাইরাসের সংক্রমণে মো. আবদুল কাইয়ুম (৬৫) নামের এক ব্যক্তি ও সাইফ উদ্দিন মাহমুদ চৌধুরী (৪৭) নামে এক ব্যক্তি উপসর্গে মারা গেছেন। বুধবার বিকালে ফেনী জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে দু’জন রোগী মারা যান।

হাসপাতাল সূত্র জানায়, বুধবার বিকাল ৪টার দিকে করোনা ইউনিটের কোভিড আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন মো. আবদুল কাইয়ুম (৬৫) নামের এক ব্যক্তি। তিনি ফুলগাজী উপজেলার জিএমহাট ইউনিয়নের পশ্চিম বশিকপুর এলাকার বাসিন্দা। করোনার নানা উপসর্গ নিয়ে তিনি গত ৩ এপ্রিল হাসপাতালে ভর্তি হন। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হলে কোভিড পজিটিভ শনাক্ত হন।

একইদিন বিকাল সাড়ে ৫টার দিকে করোনার উপসর্গে মারা গেছেন সাইফ উদ্দিন মাহমুদ চৌধুরী (৪৭)। করোনার উপসর্গ নিয়ে ১২ এপ্রিল হাসপাতালে ভর্তি হন। আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি শহরের শান্তিধারা আবাসিক এলাকার বাসিন্দা।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (এরএমও) ডা. ইকবাল হোসেন ভূঞা জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালের আইসোলেশন ইউনিটে নতুন করে ৭ জন ভর্তি হয়েছে। এনিয়ে ২০ জন পুরুষ ও ১৯ জন নারী সহ মোট ৩৯ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন।

স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, ফেনীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে জেলার কর্মরত সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেনসহ ৫২ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৪২ জন পুরুষ ও ৮ জন নারী রয়েছে। মৃতদের মধ্যে সদর উপজেলায় ১৯ জন, সোনাগাজীতে ১১ জন, দাগনভূঞা উপজেলায় ৮ জন, ছাগলনাইয়ায় ৭ জন, পরশুরামে ৩ জন ও ফুলগাজীতে ২ জন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *