অন্যান্য

পদ্মা সেতু দেখানোর লোভে রাজধানীতে স্কুলছাত্রীকে ধরষণ

পদ্মা সেতু দেখানোর লোভে রাজধানীতে স্কুলছাত্রীকে ধরষণ।

পদ্মা সেতু দেখানোর কথা বলে ঢাকার ধামরাই উপজেলার সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে একটি রিসোর্টে নিয়ে ধরষন করার অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। উপজেলার চরচৌহাট এলাকার সিদ্দিকুর রহমানের ছেলে অভিযুক্ত প্রেমিক আলামিন হোসেন। গতকাল শুক্রবার (২৪ জুন) দুপুরে ঘটনাটি ঘটেছে।

ভুক্তভোগী ও পারিবারিক সূত্র জানায়, আলামিনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীর সঙ্গে। শুক্রবার সকালে আলামিন প্রেমিকাকে পদ্মা সেতু দেখানোর কথা বলে একটি রিসোর্টে নিয়ে যায়। এরপর সেখানে আলামিন প্রেমিকাকে একাধিকবার ধরষণ করে। প্রেমিকযুগল দুপুর পর্যন্ত ওই রিসোর্টে অবস্থান করে। ভুক্তভোগী ওই কিশোরী জানান, বিষয়টি কাউকে না বলতে ওই প্রেমিকাকে প্রাণনাশের হুমকি প্রদান করে প্রেমিক।

ওই স্কুলছাত্রী দাবি করে, আলামিনের সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে স্কুলে আসা-যাওয়ার পথিমধ্যে। এরই সূত্র ধরে শুক্রবার সকালে রওনা হয় আমাকে পদ্মা সেতু দেখানোর কথা বলে। এরপর দুপুরের দিকে শহর অঞ্চলের একটি রিসোর্টে নিয়ে যায়। সেই শহর ও রিসোর্ট আমি চিনি না।

সেখানে আমার ইচ্ছার বিরুদ্ধে একটি রুমের ভেতরে নিয়ে  একাধিকবার ধরষণ করে। আলামিন আমার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেয় এ ঘটনা যেন কাউকে না বলি। বাড়ি ফিরেই আমার দাদাসহ পরিবারের লোকজনকে আমি বিকেলে বিষয়টি অবহিত করি। আমি এর উপযুক্ত বিচার চাই।

এ বিষয়ে ওই স্কুলছাত্রীর বাবা বলেন, আলামিন আমার মেয়েটির সর্বনাশ করেছে। আমরা তার কঠোর বিচার ও দৃষ্টান্তমূলক শান্তি চাই।

তিনি বলেন, শুক্রবার বিকেল থেকে রাত ৮টা পর্যন্ত চৌহাট ইউপির সাবেক মেম্বার মো. জাকির হোসেন বিষয়টি নিষ্পত্তির জন্য দফায় দফায় সমঝোতা বৈঠক করে। তিনি আমাকে থানায় যেতে নিষেধ করেন। আমি প্রহসনের কোনো বিচার-সালিশ মানি না। আমি আইনের আশ্রয় নিতে চাই।

এ ব্যাপারে সাবেক ইউপি মেম্বার মো. জাকির হোসেন বলেন, মেয়েটি এখনও বাচ্চা মানুষ। তাই ওর ভবিষ্যৎ যেন ক্ষতি না হয় সেজন্য স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করছি। এতে দোষের কী?

এ বিষয়ে চৌহাট ইউনিয়নের পুলিশ বিট অফিসার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মো. মনিরুজ্জামান বলেন, আমাদের কাছে ধরষণের বিষয়ে কেউ এখন পর্যন্ত  কোনো অভিযোগ আসেনি।

বিষয়টি খোঁজখবর নিয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *