দেশের মানুষ আ.লীগ ও বিএনপির ওপর বিরক্ত: মুজিবুল হক চুন্নু

দেশের মানুষ আ.লীগ ও বিএনপির ওপর বিরক্ত: মুজিবুল হক চুন্নু

জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, আওয়ামী লীগ ও বিএনপি বারবার রাষ্ট্র পরিচালনা করেও দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতে পারেনি।
আওয়ামী লীগ ও বিএনপির ওপর বিরক্ত দেশের মানুষ। তাই আগামী নির্বাচনে দেশের মানুষ জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।

দেশের মানুষ বিশ্বাস করে রাষ্ট্র ক্ষমতায় গিয়ে গণমানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে একমাত্র জাতীয় পার্টি।

তিনি এসব কথা বলেন সোমবার দুপুরে মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলুর কবর জিয়ারত করে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে।

তিনি বলেন, জাতীয় পার্টির প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু সব সময় স্বপ্ন দেখতেন জাতীয় পার্টিকে শক্তিশালী করতে। প্রয়াত মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু ৩শ আসনে মনোনয়ন দিয়ে জাতীয় পার্টিকে রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চেয়েছেন। তাই আমরা কাজ করছি জাতীয় পার্টিকে শক্তিশালী করে ৩শ আসনে মনোনয়ন দেওয়ার জন্য।

এসময় উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য মো. জহিরুল ইসলাম জহির, ভাইস চেয়ারম্যান মো. আরিফুর রহমান খান, পীর ফজলুর রহমান মিজবাহ এমপি, যুগ্ম মহাসচিব মো. বেলাল হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক আহাদ ইউ চৌধুরী শাহীন, কেন্দ্রীয় সদস্য মো. জিয়াউর রহমান বিপুল, যুব সংহতির সদস্য – এমকে সোহেল ও নজরুল ইসলাম প্রমুখ।

আরও সংবাদঃ দেশের মানুষ আ.লীগ ও বিএনপির ওপর বিরক্ত: মুজিবুল হক চুন্নু।

Leave a Comment