ফেনী

এক ঘন্টার জন্য ফেনীর মেয়র হলেন ইমা

এক ঘন্টার জন্য ফেনীর মেয়র হলেন ইমা।

ফেনী জেলা এনসিটিএফ এর আয়োজনে গার্লস টেকওভারে ফেনী পৌরসভার মেয়র জনাব নজরুল ইসলাম স্বপন মিয়াজীর দায়িত্ব(প্রতিকী) এক ঘন্টার জন্য পালন করেন ফেনী জেলা এনসিটিএফ এর সভাপতি মাহবুবা তাবাচ্ছুৃম ইমা। সোমবার বিকেল ৪টায় ফেনী পৌরসভা কার্যালয় এক ঘণ্টার জন্য প্রতীকী মেয়র হিসেবে দায়িত্ব বুঝে নেন।

প্রতীকি মেয়র ইমা জনায়, কন্যাশিশু দিবস উপলক্ষে নারীর ক্ষমতায়নের জন্য বেসরকারি সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল ও ন্যাশনাল চিল্ড্রেন ট্রান্সফোর্সের (এনসিটিএফ) উদ্যোগে দেশের বিভিন্ন জেলায় গার্লস টেকওভার আয়োজিত হচ্ছে। তারই ধারাবাহিকতায় ফেনী পৌরসভাকে নারীবান্ধব করতে ও নারীর প্রতি সহিংসতা রোধে প্রতীকী মেয়র হিসেবে সুপারিশমালা তুলে ধরে মাহবুবা তাবাসুম ইমা।

অনুষ্ঠানে ফেনী জেলা এনসিটিএফ এর জেলা স্বেচ্ছাসেবক তাসিন সোবহানের সঞ্চালনায় এবং সাধারণ সম্পাদক মোহাইমিনুল ইসলাম জিপাত এর সভাপতিত্বে বক্তব্য রাখেন ফেনী পৌরসভার সম্মানিত মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী,

দৈনিক কালের কন্ঠের জেলা প্রতিনিধি ও এনসিটিএফ উপদেষ্টা আসাদুজ্জামান দ্বারা, বিশিষ্ট সমাজ সেবক ও এনসিটিএফ উপদেষ্টা ইমন উল হক, প্রেস ক্লাবের সাবেক সভাপতি মোঃ আবু তাহের ভূঁইয়া সহ সাংবাদিক নেতৃবৃন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক সভাপতিবৃন্দ, জেলা স্বেচ্ছাসেবক ও এনসিটিএফ ফেনী জেলার সদস্যবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *