অন্যান্য

চসিকের প্রশাসকের দায়িত্ব পেলেন খোরশেদ আলম সুজন

সোমবার সারাদিন গুঞ্জন চলার পর অবশেষে চট্টগ্রাম সিটি করপোরেশনের(চসিক) প্রশাসক পদে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি খোরশেদ আলম সুজনকে নিয়োগ দিয়েছে স্থানীয় সরকার মন্ত্রণালয়।

সোমবার(৪আগষ্ট) সকালে সংবাদ ব্রিফিংয়ে জানিয়েছেন এলজিআরডি মন্ত্রী তাজুল ইসলাম।

সিপ্লাসকে বিষয়টি খোরশেদ আলম সুজনও নিশ্চিত করেছেন।

খোরশেদ আলম সুজন সিপ্লাসকে বলেন, আমি এখনো চিঠি হাতে পাইনি। তবে আমার নেত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্বটি দিয়েছেন তা আমি যথাযথভাবে পালনের চেষ্টা করবো। বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামকে যেন ঠিক মতো গড়ে তুলতে পারি সে লক্ষ্যে কাজ করে যাবো।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও আওয়ামী লীগ পরিবারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন সুজন।

এদিকে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) নির্বাচন অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে গেছে করোনা মহামারীর কারনে। আগামীকাল ৫ আগষ্ট মেয়র আ জ ম নাছির উদ্দিনসহ ওয়ার্ড কাউন্সিলর এবং সংরক্ষিত আসনের নারী কাউন্সিলরদের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে।

খোরশেদ আলম সুজন চট্টগ্রাম নগরীর কাট্টলী এলাকার স্থায়ী বাসিন্দা। তাঁর সব কিছু চট্টগ্রাম নগরকেই ঘিরে।

গত ২৯ মার্চ চসিক নির্বাচন অনুষ্ঠানের সিডিউল ঘোষিত হওয়ার পর মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থীদের বিষয়টি চূড়ান্ত হয়ে যায়। এ অবস্থায় বিশ্বজুড়ে করোনা পরিস্থিতির উদ্ভব ঘটে। বাংলাদেশেও এ প্রাণঘাতী ভাইরাস আঘাত হানতে শুরু করে। ফলে নির্বাচন কমিশন ২৯ মার্চের নির্বাচন স্থগিত ঘোষণা করে।

source: Cplusbd.net

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *