চট্টগ্রামে করোনা রোগীদের পাশে দাঁড়াতে ২০টি ভেন্টিলেটর দিল টিকে গ্রুপ

করোনাভাইরাস (কোভিড-১৯) চিকিৎসার জন্য চট্টগ্রামে বিভিন্ন হাসপাতালে ২০টি ভেন্টিলেটর মেশিন প্রদান করেছেন টিকে গ্রুপ।

আজ শুক্রবার (১৯ জুন) নগরীর সার্কিট হাউস মিলনায়তনে এক অনুষ্ঠানে ভেন্টিলেটর মেশিনগুলো হাসপাতাল কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন।

এসময় টি, কে, গ্রুপের পরিচালক (মার্কেটিং) মোহাম্মদ মোফাচ্ছেল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি, রাউজান উপজেলা চেয়ারম্যান আলহাজ এহসানুল হায়দার চৌধুরী বাবুল, টি, কে, গ্রুপ এবং হাসপাতাল সমূহের উর্ধ্বতন কর্মকর্তারা।

এসময় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, দেশের এই সংকটময় মূহুর্তে বিশেষ করে চট্টগ্রামের করানো আক্রান্ত রোগীদের হাসপাতালসমূহে সেবা নিশ্চিতে এই ভেন্টিলেটর কার্যকর ভূমিকা রাখবে, টি, কে, গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের এই উদ্যোগ অন্যান্য শিল্প উদ্যোক্তাদের এই সংকটে এগিয়ে আসার ক্ষেত্রে আগ্রহী করে তুলবে।

উল্লেখ্য, টিকে, গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এম. এ. কালাম এর সদিচ্ছা এবং ঐকান্তিক প্রচেষ্টায় দেশব্যাপী চিকৎসকদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী এবং ভুক্তভােগী জনগােষ্ঠির জন্য ত্রাণ বিতরণ কার্যক্রমসহ বিভিন্ন সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *