করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী পুলিশ সদস্যকে কমিশনারের শেষ শ্রদ্ধা নিবেদন

করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী পুলিশ সদস্যের মরদেহে শেষ শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান। শুক্রবার (১৫ মে) রাত সাড়ে নয়টায় চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দামপাড়া পুলিশ লাইনে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় রেখে অনুষ্ঠিত জানাজার সময় পুলিশ কমিশনার ফুল দিয়ে এই শ্রদ্ধা জানান।জানাজায় পুলিশ কমিশনার মো. মাহাবুবর রহমান ছাড়াও সিএমপি’র ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উক্ত অংশগ্রহণ করেন। জানাজা শেষে দাফনের জন্য তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছেপ্রসঙ্গতঃ মো. নঈমুল হক (৩৮) নামে সিএমপি’র এই পুলিশ সদস্য সকাল সাড়ে ১১টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি বন্দর ট্রাফিক জোনে কর্মরত ছিলেন।

জেনারেল হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব জানান, শ্বাসকষ্ট নিয়ে পুলিশ সদস্য নঈমুল বৃহস্পতিবার সকাল দশটায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি হন। একদিনের ব্যবধানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
হাসপাতাল সূত্র জানায়, নঈমুল করোনা ভাইরাসে আক্রান্ত ছিলেন কিনা বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য মৃত্যুর পর তাঁর নমুনা পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, কনস্টেবল নঈমুল হক তিন সন্তানের জনক । তাঁর গ্রামের বাড়ি কুমিল্লা জেলার দেবিদ্বার থানায়। তাঁর মৃত্যুতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. মাহবুবর রহমান গভীর শোক প্রকাশসহ তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।এক শোক বার্তায় তিনি বলেন, জাতির এ দুর্দিনে নঈমুলের মৃত্যু আমাদের জন্য একটি বড় আঘাত। কিন্তু তারপরও আমরা দমে যাব না, আমরা এগিয়ে যাবই।

Leave a Comment