অন্যান্য

বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকের অবস্থা গুরুতর, আহত ৮

বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকের অবস্থা গুরুতর, আহত ৮।

ঢাকা-আরিচা মহাসড়কের মানিকগঞ্জ সদর উপজেলার ভাটবাউর এলাকায়  যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপ ভ্যানের চালকসহ বাসের আটজন যাত্রী আহত হন। মহাসড়কে এ ঘটনায় প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।
বিভিন্ন যানবাহন আটকা পড়ে দুর্ঘটনাস্থলের দুপাশে প্রায় ছয় কিলোমিটার এলাকায়। দুর্ঘটনাস্থলের উভয় পাশে প্রায় ছয় কিলোমিটার এলাকায় শনিবার (২১ আগস্ট) সকালে দেখা যায়  বিভিন্ন যানবাহন আটকা পড়ে।

গোলড়া হাইওয়ে থানার পুলিশ এবং প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, ময়মনসিংহ থেকে মাছের পোনা নিয়ে গতকাল শুক্রবার দিবাগত রাতে গোপালগঞ্জে যাচ্ছিল পিকআপ ভ্যানটি। যাত্রী নিয়ে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাট থেকে ঢাকার দিকে যাচ্ছিল স্থানীয় সেলফি পরিবহনের একটি বাস।

সকাল পৌনে ৬টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের ভাটবাউর এলাকায় বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। গুরুতর আহত হন পিকআপ ভ্যানের চালক পারভেজ মিয়া (২৮)। এছাড়া বাসের সাত-আটজন যাত্রী আহত হন। খবর পেয়ে গোলড়া হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে এসে জেলার ২৫ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে আহতদের উদ্ধার করে প্রেরণ করে।

আজ শনিবার সকালে সরেজমিনে গিয়ে দেখা গেছে, দুর্ঘটনার পর যানবাহন দুটি দুমড়ে মুচড়ে মহাসড়কের ওপর আটকে গেলে সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এতে দুর্ভোগে পড়েন যাত্রীরা। পরে সকাল পৌনে ৭টার দিকে পুলিশের রেকার দিয়ে মহাসড়ক থেকে দুর্ঘটনাকবলিত যান দুটিকে সরিয়ে নিলে যানবাহন চলাচল শুরু হয়। গোলড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, গুরুতর আহত পিকআপ ভ্যানের চালককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

আরও সংবাদঃ বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে চালকের অবস্থা গুরুতর, আহত ৮।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *