অন্যান্য

ঈদে ঘুরতে বেরিয়ে কিশোর গ্যাংয়ের মারধরের শিকার প্রেমিক যুগল

যশোরের মনিরামপুরে ঈদের দিন প্রেমিকাকে নিয়ে ঘুরতে বেরিয়ে কিশোর গ্যাংয়ের হাতে মারধরের শিকার হয়েছেন এক যুবক। এসময় ওই যুবকের সাথে থাকা প্রেমিকার শ্লীলতাহানি করে কিশোর গ্যাংয়ের সদস্যরা।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুর ১টার দিকে উপজেলার কুয়াদা জামজামি এলাকায় এক মাঠের মধ্যে এ ঘটনা ঘটে।

আরো পড়ুনঃ মাত্র ১টি পেয়ারা বদলে দিতে পারে আপনার জীবন। বলছে গবেষণা

জরুরি সেবা ৯৯৯ নম্বরে খবর পেয়ে মনিরামপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে হামলার শিকার ওই যুগলকে উদ্ধার করে। এসময় পুলিশ অভিযুক্ত কিশোর গ্যাংয়ের দুই যুবককে ধারালো চাকুসহ আটক করে।

আটকরা হলেন, ভোজগাতী গ্রামের মতিয়ার রহমানের ছেলে মখলেসুর রহমান (৩৮) ও একই গ্রামের ইমান আলীর ছেলে পারভেজ হোসেন (২৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার দুপুরে অভয়নগরের এক যুবক এক যুবতীকে সাথে নিয়ে জামজামি গ্রামের মাঠে ঘুরতে আসে। ওই যুগল রাস্তার পাশে বসে ছিলেন। এমন সময় দুই সহযোগীকে নিয়ে সেখানে যায় অভিযুক্ত মখলেছ ও পারভেজ। তারা ঘুরতে আসা যুবককে পিটিয়ে তার প্রেমিকাকে টেনে হিঁচড়ে রাস্তার পাশের বাগানে নিয়ে শ্লীলতাহানি করে। এসময় ওই যুবতী চিৎকার দিলে আশপাশের লোকজন ছুটে ঘটনাস্থলে আসে।

মখলেছ ও পারভেজের কাছ থেকে তারা মোবাইল ফোন ও টাকাপয়সা দিয়ে রক্ষা পেতে চাইলে মখলেছ তাদের কাছে এক লাখ টাকা দাবি করে। একপর্যায়ে মখলেছ চাকু বের করে ওই যুবককে আঘাতের চেষ্টা করে।

ঘটনা টের পেয়ে মাঠের লোকজন জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল করলে পুলিশ এসে মখলেছ ও পারভেজকে আটক করে এবং ওই যুগলকে উদ্ধার করে।

আরো পড়ুনঃ গরমের দিনে আপনার খাদ্যতালিকায় কোন ফল থাকা জরুরি, জানেন?

ভোজগাতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, আটক মখলেছ ও পারভেজ মেয়েটিকে টেনেহিঁচড়ে শ্লীলতাহানি করেছে। মেয়েটির সাথে থাকা ছেলেটাকে আঘাত করেছে। মেয়েটি পুলিশকে সব ঘটনা খুলে বলেছে।

মনিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *