অন্যান্য

আ.লীগের বর্ধিতসভা চলাকালে ফ্লোর ধসে ১০ নেতাকর্মী আহত

আ.লীগের বর্ধিতসভা চলাকালে ফ্লোর ধসে ১০ নেতাকর্মী আহত।

দলীয় কার্যালয়ের ফ্লোর ধসে নেত্রকোনার হাওরাঞ্চলে খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভা চলাকালে ১০ নেতাকর্মী আহত হয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে রোববার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন— উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইসহাক, যুগ্ম সাধারণ সম্পাদক ও মেন্দিপুর ইউপি চেয়ারম্যান লোকমান হেকিম, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও সাংগঠনিক সম্পাদক সুমন চক্রবর্তী, নূরুল হুদা জুয়েল, গাজীপুর ইউনিয়ন ভারপ্রাপ্ত সভাপতি মাহফুজুর রহমান, খালিয়াজুরী সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিহারেন্দ্র দেব রায়সহ কয়েকজন নেতাকর্মী। খালিয়াজুরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জানা যায়, উপজেলা আওয়ামী লীগের কার্যালয় প্রায় পাঁচ বছর আগে বালু ভরাট করে আধাপাকা একটি ভবনে করা হয়। গত ১৫ ফেব্রুয়ারি খালিয়াজুরী উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া জব্বার মারা গেলে প্রার্থী বাচাইয়ের জন্য আজ বধিতসভা চলছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভা চলাকালে দলীয় কার্যালয়ের ফ্লোর ধসে অন্তত ১০ জন আহত হয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করেছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।

তিনি বলেন, প্রায় ৫ ফিট নিচে ধসে যায় উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভা চলাকালে দলীয় কার্যালয়ের ফ্লোরটি। এতে ১০ নেতাকর্মী আহত হয়েছেন। তবে কেউ গুরুতর আহত হয়নি। সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছে। 

খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা এএইচএম আরিফুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। কয়েক বছর আগে উপজেলা শহরের পাশের এই স্থানটি বালি দিয়ে ভরাট করে কার্যালয়টি স্থাপন করা হয়। এ জন্যই মাটি ধসে গেছে। তবে এ ঘটনায় কেউ মারাত্মক আহত হয়নি। সবাই প্রাথমিক চিকিৎসা নিয়ে ভালো আছেন।

আরও সংবাদঃ আ.লীগের বর্ধিতসভা চলাকালে ফ্লোর ধসে ১০ নেতাকর্মী আহত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *