অন্যান্য

হৃদরোগ ইন্সটিটিউট থেকে ওষুধ চুরি, হাতেনাতে ধরা ফার্মাসিস্ট-স্টোর ইনচার্জ

জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট থেকে ওষুধ চুরির সময় হাতেনাতে আটক করা হয়েছে প্রতিষ্ঠানটির একজন ফার্মাসিস্ট ও স্টোর ইনচার্জকে। বুধবার (১০ জুন) হৃদরোগ ইন্সটিটিউটে অভিযান পরিচালনা করে এনএসআই। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানায় এনএসআই কর্তৃপক্ষ।

সরকারি ওষুধ চুরি করে তা বিক্রি করছে একটি চক্র, এমন গোপন সংবাদের ভিত্তিতে রাজধানীর জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটে অভিযান পরিচালনা করে জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা। এ সময় জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটের ওষুধ চুরির করে বিক্রির সময় হাতেনাতে আটক করা হয় প্রতিষ্ঠানটির ফার্মাসিস্ট নির্মল সরকার ও স্টোর ইনচার্জ বশির উদ্দিন আহমেদকে। তাদের কাছে দেড় লাখ টাকার ওষুধ পাওয়া যায়।

জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার পক্ষ থেকে জানানো হয়, এই চক্রটি দীর্ঘদিন ধরে অবৈধভাবে সরকারি ওষুধ চুরি করছিল। আটককৃত দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এছাড়াও, রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সরকারি ওষুধ চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়েছেন সিনিয়র স্টাফ নার্স তপন কুমার। তিনি প্রতিষ্ঠানটির জরুরি বিভাগের ইনচার্জ হিসেবে কর্মরত। ৯ জুন তাকে হাতেনাতে আটক করে জাতীয় নিরাপত্তা সংস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *