অন্যান্য

চুয়াডাঙ্গায় বাসের ধাক্কায় ৬ জন নিহত

চুয়াডাঙ্গা সদর উপজেলায় যাত্রীবাহী বাসের ধাক্কায় ছয়জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো তিনজন। আজ শনিবার সকালে উপজেলার সরোজগঞ্জ বাজার এলাকায় ‍চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সদর উপজেলা প্রাণিসম্পদ বিভাগের টেকনিশিয়ান মিলন হোসেন এবং কৃষি শ্রমিক সোহাগ, শরীফ, ষষ্ঠী, রাজু ও কালু। আহত তিনজন হলেন বাবলু, আকাশ ও আলমগীর। তাঁরা সবাই সদর উপজেলার ‍তিতুদহ গ্রামের বাসিন্দা।

এর মধ্যে আহত আলমগীরকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া বাবুল ও আকাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সকালে ঢাকা থেকে চুয়াডাঙ্গা অভিমুখী রয়েল এক্সপ্রেস পরিবহনের একটি যাত্রীবাহী বাস সরোজগঞ্জ বাজার এলাকায় পৌঁছালে একাধারে একটি মোটরসাইকেল, একটি আলমসাধু ও একটি পাখিভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও ছয়জন আহত হন। পরে আহত ব্যক্তিদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় আরো তিনজনের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গার জেলা প্রশাসক (ডিসি) মো. নজরুল ইসলাম সরকার নিহত ব্যক্তিদের পরিবারকে ২০ হাজার টাকা করে এবং আহত ব্যক্তিদের চিকিৎসার ব্যবস্থা নেওয়ার ঘোষণা দিয়েছেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খান জানান, দুর্ঘটনাকবলিত বাসটি আটক করে থানায় নেওয়া হয়েছে। চালককে ধরতে অভিযান চলছে।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *