বিনোদন

৭ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘হৃদিতা’ এবার ‘হৃদিতা’ হয়ে আসছেন পূজা

আগামী ৭ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে ইস্পাহানী আরিফ জাহান নির্মিত সিনেমা ‘হৃদিতা’ কথাসাহিত্যিক আনিসুল হকের উপন্যাস ‘হৃদিতা’ অবলম্বনে নির্মিত হয়েছে এই সিনেমা। সিনেমাটির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে শনিবার (৬ আগস্ট)। আগামী ৭ অক্টোবর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

২০১৯-২০ অর্থ বছরে ৫৫ লাখ টাকা সরকারি অনুদান পাওয়া সিনেমাটির নাম ভূমিকায় অভিনয় করেছেন সময়ের দর্শকপ্রিয় নায়িকা পূজা চেরি। আর এতে পূজার নায়ক হিসেবে আছেন এবিএম সুমন।

ছবিটি মুক্তির তথ্য নিশ্চিত করে নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান বলেন, ‘বর্তমানে ‘দিন দ্যা ডে’, ‘পরাণ’, ‘হাওয়া’ সিনেমা দেখতে দর্শক যেভাবে প্রেক্ষাগৃহে আসছে আশা করছি আমাদের সিনেমা ‘হৃদিতা’ দেখতেও আসবে। সিনেমাটিতে একটা রোমান্টিক গল্প আছে। অনেক বার্তা আছে। দর্শকের ভালো লাগবে।’

এ সিনেমা নিয়ে চিত্রনায়িকা পূজা চেরি বলেন, ‘এই প্রথমবার সাহিত্য নির্ভর সিনেমায় কাজ করেছি। সেটাও আবার খুব জনপ্রিয় লেখক আনিসুল হকের গল্পে। নিজের শতভাগ দিয়ে চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। দর্শক ভালো কিছুই পেতে যাচ্ছেন।’

নায়িকার বিশ্বাস ‘হৃদিতা’ দর্শকদের নিরাশ করবে না।

মুক্তির আগে পর্যায়ক্রমে সিনেমার ট্রেলার ও গানগুলো প্রকাশ করা হবে জানা গেছে। সিনেমায় চন্দন সিনহা ও সিঁথি সাহা’র কণ্ঠে দুটি গান আছে। সংলাপও লিখেছেন আনিসুল হক। চিত্রনাট্যের কাজ করেছেন পরিচালক নিজেই।

এই সিনেমায় আরও অভিনয় করেছেন মানস বন্দ্যোপাধ্যায়, সাবেরী আলম, আরজুমান আরা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *