মেয়ের বিয়ের দিন বাবাকে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গার জীবননগরে মেয়ের বিয়ের দিন বাবাকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৬ জুন) বেলা ১১টার দিকে উপজেলার সীমান্ত ইউনিয়নের গঙ্গাদাসপুর গ্রামে পূর্বশত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতের নাম বাবলু রহমান (৪৫)। তিনি গঙ্গাদাসপুর গ্রামের রমজান আলীর ছেলে। এ ঘটনায় ঘাতক জমির উদ্দীনকে আটক করেছে পুলিশ।

স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার বাবলুর মেয়ের বিয়ের দিন ধার্য ছিল। সে জন্য আত্মীয়-স্বজনদের ডাকতে বাড়ি থেকে বের হয় সে। বাড়ি থেকে বের হয়ে রাস্তায় গেলে পিছন দিক থেকে কোদাল দিয়ে মাথায় আঘাত করে জমির উদ্দীন। এতে বাবলু গুরত্বর জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রাকবির হাসান বলেন, নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে আনার আগেই বাবলুর মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানিয়েছেন, বাবলুর সঙ্গে জমির উদ্দীনের দীর্ঘদিনের দ্বন্দ্ব ছিল।

ধারণা করা হচ্ছে, পূর্বশত্রুতার জেরেই এ হত্যার ঘটনা ঘটেছে। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরর কার্যক্রম প্রক্রিয়াধীন। হত্যাকারী জমিরকে আটক করা হয়েছে।

Leave a Comment