যে নায়কের সঙ্গী হতে শাকিব খানকে ডিভোর্স দিলেন বুবলী

যে নায়কের সঙ্গী হতে শাকিব খানকে ডিভোর্স দিলেন বুবলী।

প্রকাশ পেয়েছে বাংলা মুভি  ‘তালাশ’-এর ট্রেলার। এই মুভিটি আদর আজাদ ও শবনম বুবলী জুটির প্রথম ছবি। অন্তর্জালে ছবিটির ট্রেলার প্রকাশের পর মুভির তিন মিনিটের ট্রেলারটি দেখে প্রশংসাও করছেন দর্শকবৃন্দ।

টাইগার মিডিয়ার পরিবেশনায় ১৭ জুন ছবিটি মুক্তি পাচ্ছে ‘তালাশ’ বলে ছবি সংশ্লিষ্টরা জানিয়েছেন। “তালাশ” ছবিটি নির্মিত হয়েছে পরকীয়া, প্রেম, নেশাগ্রস্ত একজন রকস্টারের গল্পকে কেন্দ্র।  ‘দেশা দ্য লিডার’ খ্যাত নির্মাতা সৈকত নাসির ছবিটি পরিচালনা করেন।

আদার আজাদ, যিনি ২০১৪ সালে চ্যানেল আই আয়োজিত ‘ফেয়ার অ্যান্ড হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হয়েছিলেন তিনি, সেই আদার আজাদ এই ছবিতে অভিনয় করেন।

অফিশিয়ালি এটিই তার প্রথম ছবি বলে নিশ্চিত করেন আদার আজাদ। আদার আজাদ অভিনীত তালাশ ছাড়াও মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ছবি ‘যাও পাখি বলো তারে’, ‘লোকাল’ ও ‘নাকফুল’। 

চিত্রনায়িকা শবনম বুবলী আদরের তালাশ ছবিতে সঙ্গী হিসেবে জুটি বেঁধেছেন। আরও আছেন ফকরুল বাশার, মিলি বাশার, আসিফ খান, দীপক খান প্রমুখ।

অনেকেই মনে করছেন, ‘তালাশ’ মুক্তির পর আদর নায়ক হিসেবে আলোচনায় আসতে পারেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই ক্লিওপেট্রা ফিল্মস প্রযোজিত থ্রিলার ধর্মী ‘তালাশ’-এর ট্রেলারটি নিয়ে মুগ্ধতার কথা লিখছেন।

বিশেষ করে কালার বিন্যাস, টুইস্ট, মিউজিক, সাউন্ড ও প্রথম ছবি হিসেবে আদরের উপস্থিতি সবকিছু পাচ্ছে দারুণ প্রশংসা।

তার বিপরীতে নবাগত আজাদ আদর খুব ভালো অভিনয় করেছেন বলে বুবলী নিজেই জানিয়েছেন। আমার চরিত্রের একটি জায়গায় ছবিটিতে বড় রকমের টুইস্ট আছে বলে জানান বুবলী। যেটিকে ধারণ করা আমার জন্য অনেক কঠিন ছিল। এখনই বিষয়টি বলতে চাই না।

পরিপূর্ণ ছবি যেমন হওয়া উচিত ‘তালাশ’ তেমনই। নানা সীমাবদ্ধতার মধ্যেও চেষ্টার কোনো ত্রুটি রাখিনি। বিশ্বাস করি, ‘তালাশ’ দর্শকের ভালো লাগবেই। আদার আজাদ বলেন, তালাশ ছবিটির গল্প শুনে আমি এতটাই মুগ্ধ হয়েছিলাম যে মনে হলো এই কাজটা আমারই।

আদার আজাদ আরো বলেন, যদিও গত বছর ছবিটির শুটিং করেছি, কিন্তু এখনও প্রতিটি দৃশ্যের সংলাপ মুখস্ত আছে। ছবিটিতে মনোযোগের কোনো কমতি ছিল না আমার।

Leave a Comment