বিনোদন

দীর্ঘ ২৩ বছর পরে মনের মানুষের কথা প্রকাশ করলেন রানী মুখার্জি

দীর্ঘ ২৩ বছর পরে মনের মানুষের কথা প্রকাশ করলেন রানী মুখার্জি।

টিভিতে ‘বিগ পিকচার শো’ সঞ্চালনা করতে দেখা যাচ্ছে অভিনেতা রণবীর সিংকে। যেখানে রানি মুখার্জি এবং সাইফ আলি খানকে তাদের আসন্ন ছবি ‘বান্টি অউর বাবলি’র জন্য প্রচার করতে আসেন। শো চলাকালে রানি একটি বড় কথা ফাঁস করেন। তিনি আমির খানকে পছন্দ করেন, বলে দাবি করেন।

শোতে সাইফ আলি খানের সঙ্গে জনপ্রিয় ‘আতি কেয়া খান্ডালা’ গানে নাচও করেন রানি। সেখানেই গল্প, আড্ডায় রানি বলে ফেলেন, ‘গুলাম’ ছবির শুটিং চলাকালে আমির খানের প্রতি তার ক্রাশ ছিল। রানি আরও বলেন, ‘শুটিংয়ের সময় খুবই নার্ভাস ছিলাম।’

তিনি বলেন, “আমির খানের সঙ্গে ‘গুলাম’ ও শাহরুখ খানের সঙ্গে ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর শুটিং করতে গিয়ে অনেক কিছু শিখেছি। তাদের সঙ্গে এত কাজ করেছি বলে আমি গর্বিত বোধ করি।”

বিগ পিকচার শো’তে রানি, সাইফ আলি খানের সঙ্গে সিদ্ধান্ত চতুর্বেদীকেও দেখা যায়। রণবীর বিগ পিকচার শো’তে রানি, সাইফ আলি খানের সঙ্গে সিদ্ধান্ত চতুর্বেদীকেও দেখা যায়। রণবীর রানিকে ‘কুচ কুচ হোতা হ্যায়’-এর একটি ডায়লগ বলে শোনান।

প্রসঙ্গত, ‘দ্য বিগ পিকচার’ হলো ভারতের প্রথম একটি কুইজ শো, যা প্রতিযোগীদের জ্ঞান এবং তীক্ষ্ণ স্মৃতিশক্তির ওপর পরোক্ষ করে। প্রতিযোগীদের তিনটি লাইফলাইন দেওয়া হয়, যার সাহায্যে তাদের বারোটি প্রশ্নের সঠিক উত্তর দিতে হয়। কালারস টিভিতে রাত ৮টায় সম্প্রচারিত হয়।

আরও সংবাদঃ দীর্ঘ ২৩ বছর পরে মনের মানুষের কথা প্রকাশ করলেন রানী মুখার্জি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *