বিনোদন

‘অন্তরা’ চরিত্রটি আমাকে দ্বিতীয় জীবন দিয়েছে: ফারিয়া শাহরিন

‘ব্যাচেলর পয়েন্ট’ দেশের জনপ্রিয় ধারাবাহিক নাটক। কাজল আরেফিন অমি পরিচালিত এ ধারাবাহিকটির পাশা ভাই, অন্তরা, কাবিলা, শুভ, হাবু ভাই নামের চরিত্রগুলোও যেন দর্শকদের কাছে জীবন্ত হয়ে উঠেছে। এবার নতুন সিজনের প্রস্তুতি নিচ্ছেন নির্মাতা। খুব শিগগিরই আসবে চতুর্থ সিজন।

গত ১৩ এপ্রিল শেষ হয়েছে নাটকটির তৃতীয় সিজন। লাক্স তারকা ফারিয়া শাহরিন নাটকটির তৃতীয় সিরিজে ‘অন্তরা’ চরিত্রে অভিনয় করেছেন। দর্শকমহলে ফারিয়া এখন ‘অন্তরা’ নামেই বেশি পরিচিত। সিজন শেষ হলেও এখনও ‘ব্যাচেলর পয়েন্ট’র ঘোরে আছেন এ অভিনেত্রী। নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে দেওয়া এক স্ট্যাটাসে গেল মঙ্গলবার (২ নভেম্বর) ফারিয়া লিখেছেন, ‘রাস্তায় বের হলেই খুব সাধারণ মানুষ যখন মাস্ক পরা অবস্থায়ও আমাকে চেনে, ‘অন্তরা’ বলে ডাক দেয়, শান্তি পাই।

এলোমেলো চুল নিয়ে ও খুব বিধ্বস্ত অবস্থায় ছবি তুলি। কারণ, এই মানুষটাই ওর ১০টি বন্ধুকে খুব গর্ব করে বলবে, অন্তরার সঙ্গে ছবি তুলেছি দোস্ত দেখ।

আমার এলোমেলো কাজল লেপ্টে যাওয়া চেহারায় আমাকে কেমন লাগছে দেখতে, ওই ভাবনায় একদম কিছু যায় আসে না তার ওই সুখের হাসিটার কাছে।

তিনি আরও লিখেছেন, ‘কোথাও খেতে গেলে কোনো সাধারণ ওয়েটার যখন সব কাজ বাদ দিয়ে দৌড়ে আসে আমতা আমতা করে বলতে গিয়েও সাহস পায় না,নার্ভাস হয়,কাচুমাচু করে বলে আপু আপনাকে খুব ভালো লাগে, আমি হেসে বলি, কি ছবি তুলবেন? আসেন আমি সেলফি তুলি আপনার ফোনটা দিন। পাশে দাঁড়ান। এই অভিনেত্রী মনে করেন, মিডিয়ায় তাকে ‘অন্তরা’ চরিত্রটি দ্বিতীয় জীবন দিয়েছে। ফারিয়া লিখেছেন, মানুষের ভালোবাসাকে উপভোগ করতে শিখিয়েছে, আমাকে নতুন জীবন দিয়েছে ‘ব্যাচেলর পয়েন্ট”। আমি চাই সবাই আমাকে অন্তরাই ডাকুক। যে ভালোবাসা আমি নষ্ট করতে চাই না।

অনেক অনেক ধারাবাহিক সম্মানের সঙ্গে না করে দেই অন্তরাকে বাঁচিয়ে রাখার জন্য। মাসের ৩০ দিন কাজ করতে মন চায় না।অন্তরা হয়ে প্রতিটা মুহূর্ত বাঁচি, উপভোগ করি। কাজ এখন অনেক করি, কিন্তু যে ভালোবাসা পাই, তা মাথা পেতে নেই।

আলহামদুলিল্লাহ্। এর চেয়ে বড় পাওয়া আর কিছু হতে পারে?’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *