অন্যান্য

৮০ লাখ টাকার গাড়ি ২৪ ঘণ্টা ধরে পানির নিচে

২৪ ঘণ্টা ধরে পানির নিচে ৮০ লাখ টাকার গাড়ি

‘পাটুরিয়ায় গতকাল বুধবার সকালের দিকে ফেরি ডুবে গেছে। তারপর থেকে ১২ ঘণ্টা পার হয়ে গেল। আমার গাড়িটি এখনো উদ্ধার হয়নি। এই গাড়িগুলো উদ্ধারে ফেরিঘাটের সংশ্লিষ্ট কেউ এখনো এগিয়ে আসলো না। প্রায় চার বছর আগে ৮০ লাখ টাকা দিয়ে দুটি কাভার্ডভ্যান কিনেছি। গাড়ি কেনার সময় ১২ লাখ টাকা লোনও করতে হয়েছে’।

কাভার্ডভ্যান মালিক মো. হারুন অর রশিদ বৃহস্পতিবার(২৮ অক্টোবর) সকাল ৯ টা ৪১ মিনিটে পাটুরিয়া ৫ নং ফেরিঘাটের ভাসমান কারখানা মধুমতির সামনে আলাপকালে এভাবেই আহাজারি করে কথাগুলো বলছিলেন।

ভুক্তভোগী মো. হারুন অর রশিদ মাগুড়ার শাকিলা উপজেলার আরুয়াকান্দি গ্রামের বাসিন্দা।

মো. হারুন অর রশিদ বলেন, গাড়ির আয় দিয়ে এই লোনের কিস্তি দেই আর সংসার চালাই। পাটুরিয়ায় ফেরি ডুবে যাওয়ার পরে আমার গাড়ি দুটি প্রায় আধা কিলোমিটার দক্ষিণে ভেসে যায়। ৮০ লাখ টাকা মূল্যের দুটি গাড়ি ১৪ ঘন্টা ধরে পানির নিচে। আমার অনেক বড় ক্ষতি হয়ে গেল।

তিনি আরও বলেন, বুধবার (২৭ অক্টোবর) সকাল ৮ টার দিকে আমার গাড়ির চালক ফোন করে আমাকে বললো, ফেরিতে উঠেছি। এর কিছুক্ষণ পরই আনুমানিক ৯টার দিকে আবারও ফোন করে বললো, ভাই আমরা খুব বিপদে আছি। ফেরিতে থাকা সব ট্রাক চালকরা যে যার জীবন বাঁচানোর জন্য হুড়োহুড়ি করতাছে। ওই ফেরিটির পেছনের দিকে আমার গাড়িটি ছিল।

ফেরিটি যখন ডুবে যায় তখন চালক গাড়িটি রেখে কোনমতে তার জীবন রক্ষা করে।

আরও সংবাদঃ ৮০ লাখ টাকার গাড়ি ২৪ ঘণ্টা ধরে পানির নিচে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *