বিনোদন

এবার সাহসী সিদ্ধান্ত নিলেন পরীমণি

এবার সাহসী সিদ্ধান্ত নিলেন পরীমণি

চিত্রনায়িকা পরীমণি জেল থেকে বেরিয়ে এমনটাই জানিয়েছিলেন যে, ‘আমি ভেঙে পড়ার মেয়ে না। ভেঙে পড়লেও তো উঠে দাঁড়াব। আমাকে যারা চেনেন, তারা জানেন, আমি কেমন। আমি এখন দ্রুত কাজে ফেরার অপেক্ষা করছি।’ তিনি কথা রেখেছেন।

পরীমনি চলচ্চিত্রের কাজে ফিরেছেন তরুণ নির্মাতা ইফতেখার শুভর ‘মুখোশ’ দিয়ে। প্রতিবাদী এই অভিনেত্রী এই চলচ্চিত্রের ডাবিং দিয়েই যাত্রা শুরু করেছেন। যুক্ত হয়েছেন গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’-এ। পরী এর আগে একই নির্মাতার ‘স্বপ্নজাল’ সিনেমায় গ্ল্যামারাস নায়িকার খোলস পাল্টে অভিনেত্রী হিসেবে ধরা দিয়েছিলেন ।

এবার পরীমণি সাহসী এক সিদ্ধান্ত নিলেন। তিনি একটি সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করবেন। পরীকে টিভি পর্দার সফল নির্মাতা অরণ্য আনোয়ারের প্রথম সিনেমাতে মায়ের রূপে দেখা যাবে। সিনেমাটির নামও দেয়া হয়েছে ‘মা’।

অরন্য আনোয়ার সত্য ঘটনা অবলম্বনে নিজের প্রথম সিনেমা বানাবেন। সিনেমাটিতে ১৯৭১ সালে মৃত ঘোষিত ৭ মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের ঘটনা দেখা যাবে। এতে পরীমনি এতে সেই অসহায় মায়ের চরিত্রে থাকছেন।

নতুন সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে পরীমণি বলেন, ‘এমন চরিত্রে আমি আগে কাজ করিনি। আমার তো মা নেই। এবার সেই মায়ের চরিত্রেই অভিনয় করবো। আশা করছি, নিজেকে ভাঙতে পারবো।’

অন্যদিকে ‘মায়ের চরিত্রে অভিনয়ের জন্য পরীমণি রাজি হবেন কিনা, সেটা নিয়ে দ্বিধায় ছিলেন সেটা নিয়ে নির্মাতা অরণ্য আনোয়ার। তবে গল্প শুনে পরী মুগ্ধ হয়েছেন এবং সানন্দে রাজি হয়েছেন।’

পরীমনি গেলো বুধবার (২৯ সেপ্টেম্বর) রাতে ‘মা’ সিনেমাটিতে লিখিতভাবে চুক্তিবদ্ধ হয়েছেন। তবে এই অভিনেত্রীর চলতি বছরে কোনো শিডিউল ফাঁকা নেই। তাই তিনি আগামী বছরের জানুয়ারিতে সিনেমাটির কাজ শুরু করবেন।

এখনো জানা যায়নি প্রকৌশলী পুলক কান্তি বড়ুয়া ও নির্মাতা অরণ্য আনোয়ারের যৌথ প্রযোজনায় ‘মা’ সিনেমাটিতে পরীমণি ছাড়া আর কে কে থাকছেন। তবে নির্মাতা জানিয়েছে খুব শীঘ্রই অন্যান্যদের নাম প্রকাশ্যে আনা হবে।

আরও সংবাদঃ এবার সাহসী সিদ্ধান্ত নিলেন পরীমণি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *