অবশেষে মেসির নতুন দল চূড়ান্ত

অবশেষে মেসির নতুন দল চূড়ান্ত।

অপেক্ষার অবসান ঘটিয়ে পিএসজির সাথে নতুন ঠিকানা চূড়ান্ত করেছে আর্জেন্টাইন কিংবদন্তী লিওনেল মেসি।৩৪ বছর বয়সী এই ফরোয়ার্ড বার্সালোনা থেকে নতুন গন্তব্য হিসেবে প্যারিস সেন্ট জার্মেইতে ( পিএসজি) পাড়ি জমাচ্ছেন।এই বিষয়টি নিশ্চিত করেছে ফ্রেঞ্চ গণমাধ্যম এল’ ইকুইপ।তারা জানিয়েছে, মেসি প্যারিস যাচ্ছে মঙ্গলবার ( ১০ আগস্ট)।

এদিকে ইউরোপিয়ান ফুটবলের দলবদল বিশেষজ্ঞ সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, আগামী দুই মৌসুমের জন্য মেসির সঙ্গে চুক্তি করছে পিএসজি।

দুই পক্ষের ইচ্ছেতেই যা ২০২৪ সাল পর্যন্ত বাড়ানো সম্ভব। ছয় বারের ব্যালড ডি অর’ জয়ী প্রতি মৌসুমে ৩৫ মিলিয়ন ইউরো পাবেন।যা বাংলাদেশি মুদ্রায় ৩৪৮ কোটি ৩২ লাখ টাকারও বেশি।

বার্সার সঙ্গে মেসির চুক্তি শেষ হয়৩০ জুন। নতুন চুক্তিতে ৫০ শতায় বেতন কমিয়ে পাঁচ বছরের জন্য চুক্তি করতে রাজি হন দলটির ইতিহাসের সবচেয়ে সেরা এই খেলোয়াড়।যদিও শেষ পর্যন্ত এই চুক্তি সম্পন্ন করতে পারেনি দুই পক্ষ।

অনেক আগে থেকেই প্যারস দলটির পরিকল্পনা ছুল আর্জেন্টাইন অধিনায়ককে নিজেদের করা।শেষ পর্যন্ত  পিএসজির সাথে চুক্তি করতে সক্ষম হলো মেসি।এতে মেসির সঙ্গে ২১ বছরের সম্পর্ক শেষ হচ্ছে স্প্যানিশ দল বার্সেলোনার।

Leave a Comment