৮০ হাজার টাকা অগ্রিম নিয়েও মাহফিলে আসেননি প্রতারক বক্তাঃ এলাকাবাসী

৮০ হাজার টাকা অগ্রিম নিয়েও মাহফিলে আসেননি প্রতারক বক্তাঃ এলাকাবাসী

ইসলামি বক্তা মুফতি ইলিয়াছুর রহমান জিহাদী ওয়াজ মাহফিলে আসার জন্য অগ্রিম টাকা নিয়েও মাহফিলে আসেননি। ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জের আমতলী এলাকার মধ্য মহেষপুর জামে মসজিদের উদ্যোগে গত মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বার্ষিক ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। ওই মাহফিলে ইলিয়াছুর রহমান জিহাদী প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকার কথা ছিল। তিনি অগ্রিম টাকা নিয়েও মাহফিলে আসেননি।

অগ্রিম দেওয়া টাকা ফেরত চেয়ে এলাকাবাসী গত শনিবার (১৮ ডিসেম্বর) দুপুর ২টার দিকে আমতলী বাজারের সামনে মুফতি ইলিয়াছুর রহমান জিহাদীর বিচার দাবিতে মানববন্ধন করেন। এলাকাবাসী প্রতারক ইলিয়াছুর রহমান জিহাদীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

মাহফিল কমিটির সাধারণ সম্পাদক দবিরুল ইসলাম বলেন, আমি নিজেসহ কয়েক দফায় সবাই মিলে ইলিয়াছুর রহমান জিহাদীর সঙ্গে যোগাযোগ করি। তাকে দুইবারে আমরা ৮০ হাজার টাকা দিই মাহফিলে আসার জন্য। কিন্তু তিনি মাহফিলে আসেননি। আমরা খবর পেয়েছি তিনি সিরাজগঞ্জের জামালপুরে মাহফিল করেছেন বেশি অঙ্কের টাকা পেয়ে। আমরা এই ভন্ড প্রতারকের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

স্থানীয় বাসিন্দা আহসান হাবীব বলেন, ১৫ থেকে ২০ দিন অক্লান্ত পরিশ্রম করে আমরা এলাকার যুবসমাজ মাহফিলটি আয়োজন করি। আমাদের সবার বাসায় মেহমান ছিল, আমরা অনেক আনন্দিত ছিলাম। কিন্তু মুফতি ইলিয়াছুর রহমান জিহাদী ৮০ হাজার টাকা নিয়েও  মাহফিলে না এসে আমাদের সঙ্গে প্রতারণা করেছেন।

আমরা আমাদের দেয়া ৮০ হাজার টাকা ফেরত চাই এবং সারাদেশে তাকে বয়কট করা হোক।

আরও সংবাদঃ ৮০ হাজার টাকা অগ্রিম নিয়েও মাহফিলে আসেননি প্রতারক বক্তাঃ এলাকাবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *