হাতে এ কেমন বার্তা নিয়ে আদালত গেলেন পরীমনি!

হাতে এ কেমন বার্তা নিয়ে আদালত গেলেন পরীমনি!

চিত্রনায়িকা পরীমনি মাদক মামলায় যেদিন কারাগার থেকে জামিনে মুক্তি পান, সেদিন তার হাতে মেহেদীতে লেখা ‘ডোন্ট লাভ মি বিচ’ বার্তাটি সবার নজর কেড়েছিল। 

এবার পরীমনি সেই মামলায় আদালতে হাজিরা দিতে গিয়ে মেহেদীতে লেখা আরেকটি বার্তা দিলেন। 

বুধবার হাজিরা দেওয়ার জন্য পরীমনি আদালতে যান। তিনি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে বেলা ১১টা ৫৫ মিনিটে উপস্থিত হন।

এ সময় তিনি আদালত চত্বরে ভক্তদের হাত উঁচিয়ে অভিবাদন জানান।

এ সময় তার হাতে মেহেদীতে লেখা একটি বার্তা উপস্থিত সবার নজর কাড়ে। তবে এবার তিনি ভিন্ন ইঙ্গিত করেছেন। লেখা রয়েছে—‘… মি মোর’।

মধ্যাঙ্গুল উঁচিয়ে বিশেষ এই বার্তা পরী কার উদ্দ্যেশে দিয়েছেন, কেন দিয়েছেন, তা স্পষ্ট নয়। তবে ধারণা করা হচ্ছে— তার এমন বার্তা নিন্দুকের জন্যই। 

উল্লেখ্য, মধ্যাঙ্গুলি প্রদর্শনীকে অশ্লীল অঙ্গভঙ্গি বলে ধরে নেওয়া হয়। এই ইঙ্গিতের সাধারণ অর্থ থেকে অনেক খারাপ অর্থ হতে পারে। 

এটা খুবই খারাপ বা অশ্লীলতার চিহ্ন হিসেবে বিবেচিত হয় অনেক সংস্কৃতিতে বিশেষ করে পশ্চিমা বিশ্বে। অনেক সংস্কৃতি অসম্মান করার প্রতীক হিসেবে এই ইশারাকে ব্যবহার করে।

এর আগে ‘ডোন্ট লাভ মি বিচ’ বার্তার ব্যাখ্যায় পরীমনি জানিয়েছিলেন, তিনি তাদের উদ্দেশ্যেই ওই বার্তা দিয়েছিলেন যারা তার সঙ্গে দুমুখো আচরণ করেছেন, যারা তার সুসময়ের ভাগ নিয়ে দুঃসময়ে পাশে ছিলেন না।

তবে এবারের বার্তা দিয়ে কী বোঝাতে চেয়েছেন তা এখনও স্পষ্ট করেননি নায়িকা। গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে র‌্যাব বনানীর বাসা থেকে পরীমনি ও তার সহযোগী দীপুকে আটক করে। এ সময় র‌্যাব জানায়, পরীমনির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে। পর দিন ৫ আগস্ট র‌্যাব-১ বাদী হয়ে পরীমনি ও তার সহযোগীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বনানী থানায় মামলা করে।

এর পর পরীমনিকে তিন দফায় মোট সাত দিনের রিমান্ডে নেওয়া হয়। প্রথম দফায় ৫ আগস্ট চার দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট দুদিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট একদিনের রিমান্ড মঞ্জুর হয় তার। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

হাতে এ কেমন বার্তা নিয়ে আদালত গেলেন পরীমনি!

Leave a Comment