হাটহাজারীতে বিএনপি ইউপি সভাপতির উদ্যোগে নগদ অর্থ ও ইফতার বিতরন

মোহাম্মদ আসাদুজ্জামান শাকিল,(হাটহাজারী প্রতিনিধি)

সারাদেশে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদূর্ভাব সংক্রমন রোধে সরকার সবাইকে ঘরে থাকার নির্দেশ দিয়েছেন। যার ফলে দিনমজুর, দুস্থ অসহায়, খেটে খাওয়া নির্ম আয়ের মানুষ ঘর থেকে বাহিরে বের না হতে পেরে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছে। এ কারনে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক নির্দেশনায় হাটহাজারীর ১০নং উত্তর মাদার্শা ইউনিয়নে কর্মহীন অসহায় মানুষের মাঝে ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব কাজী মোঃ মুহসীনের পক্ষ হতে হাটহাজারী’র উপজেলা উত্তর মার্দাশা ইউনিয়নের ৫শত ৫০ পরিবারের মাঝে চাল, ডাল, আলু,চনা,সযাবিন সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও ১৫০পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন করা হয় বিতরণ করা হয়।

ইফতার সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি মিয়া কুলু,মুক্তিযোদ্ধা রফিক, নুরুল আলম বিকু,যুগ্ন-সম্পাদক কপিল চৌধুরী, প্রকৌশলী মাহফুজ,সাংগঠনিক সম্পাদক সাহাবুদ্দীন,বিএনপি নেতা মুজিব, জাবের,সাজ্জাদ মেম্বার, খোরশেদ,যুবদলনেতা আলাউদ্দিন, করিম, আজম,ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ হোসেন,উত্তরজেলা ছাত্রদলনেতা এম.জি কিবরীয়া,আজম, ইব্রাহিম, জামাল,জুবাইর, নেজাম,রুকন, মুরাদ,হাবিব,ফুরকান,এরশাদ, মুবিন, ,শওকত,রাশেদ, কাশেম,হৃদয়,সাহেদ,মুন্না, অপু,হাবিব, আরাফাত, সবুজ, আকিব,মিজান,রাশেদ, মুবিন, সালাম,মিশাদ প্রমূখ।

ইউনিয়ন বিএনপির সভাপতি আলহাজ্ব কাজী মোঃ মুহসীন বলেন,করোনা ভাইরাসের কারনে দুর্ভোগে পড়া দুস্থ অসহায় খেটে খাওয়া দিনমজুরদের বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দিক নির্দেশনার তাদের ঘরে ঘরে গিয়ে খাদ্য সমাগ্রী পৌছে দিচ্ছি। এছাড়াও অনেককে নগদ অর্থ দিয়ে সহায়তা করা হচ্ছে। দেশে যাতদিন এই করোনার প্রভাব থাকবে ততদিন উপজেলা বিএনপির এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Comment