সেমিফাইনাল থেকে আল নাসরের বিদায়, রোনালদোর লাল কার্ড

সৌদি সুপার কাপের সেমিফাইনালে আল হিলালের কাছে হেরে বিদায় নিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদোর আল নাসর। এই ম্যাচে প্রতিপক্ষের খেলোয়াড়কে কনুই দিয়ে করে সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন রোনালদো। শেষ পর্যন্ত তার দলও হেরেছে ২-১ গোলের ব্যবধানে।

আরো পড়ুনঃ যে তুর্কি অভিনেত্রীর রূপে মজেছে নেট দুনিয়া!

ম্যাচের ৮৫ মিনিটের সময় বল সাইডলাইনের বাইরে চলে গিয়েছিল। সেটি কুড়িয়ে আনতে যান আল হিলালের খেলোয়াড় আলি আলবুলাইহি। ছুটে গিয়ে তাকে সুযোগ না দিয়ে বল নিয়ে নেন রোনালদো। আল হিলালের ডিফেন্ডার রোনালদোর গতিরোধ করার চেষ্টা করলে একপর্যায়ে কনুই দিয়ে আলবুলাইহিকে আঘাত করেন সিআরসেভেন। তাৎক্ষণিকভাবে মাঠে শুয়ে পড়েন আলবুলাইহি।

এ ঘটনায় রেফারিসহ দুই পক্ষের খেলোয়াড়রা তার কাছে ছুটে আসেন। শুরু হয় বাগ্‌বিতণ্ডা। এক পর্যায়ে রেফারি সরাসরি রোনালদোকে লাল কার্ড দেখিয়ে দেন। সিদ্ধান্ত মানতে না পেরে মুষ্টি পাকিয়ে ঘুসি মারার ভঙ্গিতে রেফারির প্রতি ক্ষোভ প্রকাশ করেন আল নাসর তারকা। এরপর রেফারিকে কটাক্ষ করে আর্মব্যান্ড খুলে মাঠ থেকে বেরিয়ে যান। তবে রোনালদোর এই দুঃসময়েও তার কাটা ঘায়ে নুনের ছিটা দিতে ছাড়েনি আল হিলাল সমর্থকরা। তারা রোনালদোকে দেখে ‘মেসি’ ‘মেসি’ চিৎকার করতে থাকেন।

আরো পড়ুনঃ কুটনামি আর পরকীয়ার আরেক নাম ভারতীয় সিরিয়াল

যদিও রোনালদোর লাল কার্ড দেখার আগেই তার দলের হার অনেকটাই নিশ্চিত হয়ে গিয়েছিল। সেসময় আল নাসর পিছিয়ে ছিল ২-০ ব্যবধানে। শেষদিকে অতিরিক্ত মিনিটে সাদিও মানের গোলে শুধুই ব্যবধান কমিয়েছে আল নাসর। শেষ পর্যন্ত আল নাসর ২-১ গোলে হেরে বিদায় নিয়েছে সুপার কাপ থেকে। ১১ এপ্রিলের ফাইনালে আল হিলালের প্রতিপক্ষ আল ইত্তিহাদ।

ম্যাচ শেষে রোনালদোর লাল কার্ডের জন্য প্রতিপক্ষ খেলোয়াড়ের দিকেই আঙুল তোলেন আল নাসর কোচ লুইস কাস্ত্রো। তিনি বলেছেন, ‘আলি আলবুহাইলি এদিন রেফারি ও রোনালদোর সামনে নাটক করেছে। এ মৌসুমে প্রতিপক্ষের খেলোয়াড়রা একাধিকবার রোনালদোকে উসকানি দিতে দেখেছি।

আরো পড়ুনঃ বাংলাদেশ থেকে অ’শ্লীল মেসেজ, হাইকমিশনে শ্রাবন্তী

Leave a Comment