সীতাকুন্ড থেকে নিখোঁজ ছাত্রী অচেতন অবস্থায় উদ্ধার

সীতাকুন্ডে নিখোঁজ দুই ছাত্রীর একজনকে অচেতন অবস্থায় ব্রাহ্মণবাড়িয়ায় উদ্ধার।

তামান্না আকতার(১৭) নামে এক ছাত্রীকে ব্রাহ্মণবাড়িয়ায় থেকে উদ্ধার করেছে পুলিশ সীতাকুণ্ডে এসএসসি পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ হয় দুই পরীক্ষার্থী। তবে এখনো নিখোঁজ রয়েছে অন্য ছাত্রী অর্পা মল্লিক। শনিবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশ।

সীতাকুণ্ড মডেল থানার এসআই ও মামলা তদন্তকারী কর্মকর্তা এমরান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ‘সীতাকুণ্ডে এসএসসি পরীক্ষা দিতে গিয়ে নিখোঁজ দুই শিক্ষার্থী‘ ভোরে ব্রাহ্মণবাড়িয়ায় অজ্ঞান অবস্থায় ছাত্রী তামান্নাকে দেখলে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

গতকাল (০৩ ডিসেম্বর) রাতে প্রকাশ হওয়ার পরেই তা মুহুর্তে ভাইরাল হয়ে পড়ে। পুলিশ দেখামাত্রই তামান্নাকে চিনতে পারে এবং পরে তারা সীতাকুন্ড থানা পুলিশকে বিষয়টি জানান।

তামান্নাকে উদ্ধার করে ব্রাক্ষণবাড়িয়ার রেলওয়ে হাসপাতালে নিয়ে যায়। আমরা ইতিমধ্যে সীতাকুন্ড থানা পুলিশকে অবহিত করেছি তারা রওনা দিয়েছে। তামান্নাকে যখন পায় সে অজ্ঞান অবস্থায় ছিলো।

তার জ্ঞান ফেরার পর তাকে অর্পার কথা জিজ্ঞেস করলে সে (তামান্না) জানায় অর্পা তার সাথেই ছিলো কিন্তু এখন কোথায় সে জানেনা ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে পুলিশের উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা এস আই সোহেলের কাছে জানতে চাইলে তিনি এসব কথা জানান,

শেষ খবর পাওয়া পর্যন্ত নিখোঁজ থাকা অর্পাকে উদ্ধারের চেষ্টা চলছে এবং সীতাকুন্ড থেকে পুলিশ তামান্নাকে নিয়ে আসতে রওনা দিয়েছে

তারা দুইজন লতিফা সিদ্দিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ও বান্ধবী বলে তাদের পরিবার সুত্রে জানা গেছে।

গত ২৩ নভেম্বর সীতাকুণ্ড ছোট কুমিরা মছজিদ্দা উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা দিতে গিয়ে তামান্না আকতার(১৭) ও অর্পা মল্লিক(১৬) নামে দুই পরীক্ষার্থী নিখোঁজ হয়।

Leave a Comment