সাম্প্রদায়িক অপশক্তির এক নম্বর পৃষ্ঠপোষক বিএনপিঃ কাদের

জামায়াত ছাড়া বিএনপি অচল: ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জামায়াত ছাড়া বিএনপি অচল। বিএনপি হচ্ছে জামায়েতের নির্ভরযোগ্য ছাতা। ভেতরে ভেতরে জামায়াত-বিএনপি মধুর বন্ধনে আবদ্ধ, যা কোনো দিন বন্ধ হবে না।

তিনি রোববার সকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজে আয়োজিত এক অনুষ্ঠানে এ মন্তব্য করেন। 

শেখ রাসেলের ৫৮তম জন্মদিন উপলক্ষ্যে  সমাজকল্যাণ উপকমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি হচ্ছে সাম্প্রদায়িক অপশক্তির এক নম্বর পৃষ্ঠপোষক। তারা দেশের সব অপকর্ম ও সাম্প্রদায়িকতার  জনক ও ঠিকুজী। অপকর্মকারীদের কোনো দল নেই, এরা হচ্ছে দুর্বৃত্ত।

তিনি বলেন, আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে অন্ধকারের এই অপশক্তি মাথাচাড়া দিয়ে উঠছে, সুযোগ পেলেই ছোবল মারবে। তাই এখন থেকেই সবাইকে সতর্ক থাকতে হবে। 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরও বলেন, বঙ্গবন্ধুর হত্যার পর এই চক্রের বিষবৃক্ষ অনেক গভীরে ছড়িয়ে পড়েছে। এদের নিষ্ক্রিয় মনে হলেও এরা তলে তলে এখনও সক্রিয়।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন দলটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সংসদ সদস্য ইঞ্জি. মো. মোজাফফর হোসেন।

সভা সঞ্চালনা করেন ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দী ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডক্টর মো. আবদুল হালিম
অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

পরে ওবায়দুল কাদের নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি ও দরিদ্র তহবিলে অনুদান এবং শিক্ষা উপকরণ বিতরণ করেন।

আরও সংবাদঃ সাম্প্রদায়িক অপশক্তির এক নম্বর পৃষ্ঠপোষক।

Leave a Comment