খেলাধুলা

সন্ধ্যায় সিরিজের শেষ ম্যাচ,রাতেই ঢাকা ছাড়বে অস্ট্রেলিয়া

টি-টোয়েন্টি সিরিজ খেলতে প্রথমবার বাংলাদেশ সফরে এসেছে অস্ট্রেলিয়া। এসেছে দলের ছয়জন তারকা খেলোয়াড়কে ছাড়াই। সিরিজের প্রথম দুই ম্যাচে জয় লাভ করেছে টাইগাররা।অথচ এই সিরিজকে অজিরা পাত্তাই দেয়নি।এরপর তৃতীয় ম্যাচেও জয় পায় টাইগাররা এবং চতুর্থ ম্যাচে জয় পায় অজিরা।

পাঁচ-ম্যাচ সিরিজের শেষ টি-টোয়েন্টিতে সোমবার সন্ধ্যা ৬ টায় বাংলাদেশের মুখোমুখি হচ্ছে সফরকারী অস্ট্রেলিয়া। ম্যাচ শেষে আজ রাতেই দেশের বিমান ধরবেন অজিরা।

বাংলাদেশে ম্যাচ খেলার পর বাড়তি সময় নষ্ট করতে চায় না অস্ট্রেলিয়া। খেলা শেষ করে নিজেদের চার্টার্ড বিমানে দ্রুত দেশে ফিরবেন তারা। অজিদের বহনকারী কান্তাস এয়ারওয়েজের চার্টার্ড বিমানটির বিকালের মধ্যেই ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে। ঢাকায় পা রাখার পর অস্ট্রেলিয়া ক্রিকেট দলকে ইমিগ্রেশনের জন্য অপেক্ষা করতে হয়নি। তাদের জন্য বিশেষ ব্যবস্থা করা হয়েছিল। বিমানবন্দরে নেমে সরাসরি বাসে উঠে হোটেল ইন্টার কন্টিনেন্টালে জৈব সুরক্ষা বলয়ে ঢুকে যান তারা। ২৭ জুলাই থেকে পুরোটা সময় তারা জৈব সুরক্ষা বলয়ে ছিল।

তাদের সঙ্গে ছিল বাংলাদেশ দলও। ফেরার সময়ও তাদের ইমিগ্রেশনের মুখোমুখি হতে হচ্ছে না। যেভাবে এসেছিলেন সেভাবেই বিমান উঠবেন তারা।

আরও সংবাদঃ সন্ধ্যায় সিরিজের শেষ ম্যাচ,রাতেই ঢাকা ছাড়বে অস্ট্রেলিয়া

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *