অন্যান্য

শ্রীলঙ্কার মতো হয়ে গেছে, আমাদের শুধু রাস্তায় নামা বাকি

বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশ শ্রীলঙ্কা হয়ে গেছে। আমাদের শুধু রাস্তায় নামা বাকি। শ্রীলঙ্কার জনগণের মতো আমরা শুধু রাস্তায় নামিনি। দেশে বাকি সবই ঘটে গেছে।বুধবার (৬ জুলাই) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

খন্দকার মোশাররফ বলেন, প্রধানমন্ত্রীকে জিজ্ঞেস করতে চাই, আপনারা যে লোডশেডিংকে মিউজিয়ামে পাঠিয়ে দিয়েছেন বলেছিলেন, আজকে কেন লোডশেডিং হচ্ছে। এখন যেভাবে লোডশেডিং হচ্ছে, তা অর্থনীতিতে প্রভাব ফেলছে।

‘এভাবে চলতে চলতে একদিন দেখবেন, দেশ শ্রীলঙ্কা হয়ে গেছে। এটা সরকারি লোকেরাও এখন একটু একটু বলা শুরু করছে। তারা বলছে, শ্রীলঙ্কা হতেও পারে। কিন্তু আমি বলছি, দেশ শ্রীলঙ্কা হয়েই গেছে। কোথায় বাকি আছে। স্বাধীনতা নেই, অর্থনীতির অবস্থা নাজুক।’

বিএনপির জ্যেষ্ঠ এই নেতা বলেন, এখানে একজন বলেছেন- আমরা আন্দোলন করলেও সরকার যাবে, না করলেও যাবে। যদি সেভাবেই যায়, তাহলে জাতি আরেকটা অন্ধকারে প্রবেশ করবে। আর রাস্তায় নেমে আমরা যদি এদেরকে বাধ্য করতে পারি। তাহলে জনতার কাছে ক্ষমতা আসবে।

তিনি আরও বলেন, এটা সবার দাবি, এদেশের মানুষ অতি দ্রুত পরিবর্তন চায়। তারা আর এই সরকারকে দেখতে চায় না। কোনো স্বৈরাচারী সরকার কখনো নিজ থেকে সরে যায় না। জনগণ চায় পরিবর্তন। জনগণ চায়, এই সরকার অতি দ্রুত তার পদ থেকে পদত্যাগ করুক বা আমরা তাদের সরিয়ে দেই।

সেটা করতে হলে, আমাদের সবাইকে অবশ্যই রাস্তায় নামতে হবে।

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *