অন্যান্য

প্রেমিককে বেঁধে রেখে ৮ যুবক মিলে কিশোরীকে গণধর্ষণ, আটক ৫

অক্সিজেন থেকে নিজের প্রেমিকাকে নিয়ে গ্রামের বাড়ি ফটিকছড়ি যাচ্ছিলেন নাজিম। যাওয়ার পথে ফটিকছড়ির নারায়নহাটে পৌঁছালে তাদেরকে জোরপূর্বক আটকিয়ে প্রেমিক নাজিমকে বেঁধে রেখে প্রেমিকা কিশোরীকে গণধর্ষণে মেতে উঠে ৮ ধর্ষক। শুক্রবার (৬ নভেম্বর) রাত আড়াইটার দিকে উপজেলার নারায়নহাটের চান সাকিবের বাগানে এই ঘটনা ঘটে।

ঘটনা জানতে পেরে স্থানীরা ওই নারীকে উদ্ধার এবং দুজনকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে খবর দেয়। মেয়েটি উদ্ধার হওয়ার পর নির্যাতিত বাদী হয়ে রোববার (৮ নভেম্বর) ভূজপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে আরও ৩ জনকে আটক করেছে।

এ পর্যন্ত এ ঘটনায় পুলিশ ৫ জনকে আটক করেছে। আটককৃতরা হলেন-ইদ্রিস মিয়ার ছেলে মো. পারভেজ (২৫), নুরুল হুদার ছেলে মো. ইয়াছিন (২৩), নুরুল ইসলামের ছেলে মো. ফরিদ (৩১), হাবিবুর রহমানের ছেলে সালাউদ্দিন (৩৮), বজল আহমদের ছেলে আবুল মনসুর (৪০)। আটককৃতরা সবাই ভূজপুর থানার অধিবাসী।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (হাটহাজারী সার্কেল) আব্দুল্লাহ আল মাসুম বলেন, ‘এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করে আদালতে প্রেরন করা হয়েছে। ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য চমেকে পাঠানো হয়েছে।’

source: ctg pratidin

Selahaddin
HACKED BY ZYN3V4N / AYYILDIZ TİM TÜRKLERLE DOST OL DÜŞMAN OLMA!
https://t.me/pump_upp

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *