প্রেমের ছলনায় যুবতীকে ‘বেড়াতে’ নিয়ে ৪ যুবকের ধর্ষণ

চট্টগ্রাম নগরীর আউটার রিং রোড এলাকায় প্রেমিকের সঙ্গে বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হলেন এক পোশাককর্মী। এই ঘটনায় বন্দর থানা পুলিশ প্রেমিকসহ তিন ধর্ষককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করেছে।

গ্রেপ্তারকৃতরা হল শফিকুল ইসলাম, বাদশা ও শাহীন। এদের মধ্যে শফিকুল ইসলাম ওই পোশাককর্মীর প্রেমিক বলে জানা গেছে। ধর্ষণে অভিযুক্ত জোবায়ের নামে আরেক যুবককে খুঁজছে পুলিশ।

রোববার (১ নভেম্বর) দিবাগত রাত দুইটায় আউটার রিং রোডের বন্দর থানার উত্তর মধ্যম হালিশহর এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, রোববার রাতে আমাদের টহল টিম বিধ্বস্ত অবস্থায় এক পোশাককর্মীকে মধ্যম হালিশহর আউটার রিং রোড এলাকা থেকে উদ্ধার করে। ওই পোশাককর্মী নিজের বন্ধুসহ আউটার রিং রোড এলাকায় বেড়াতে যায়। রাত হয়ে যাওয়ার পর তার বন্ধু শফিকুল ইসলামসহ অপর তিন সহযোগী তাকে ধর্ষণ বলে অভিযোগ করেন ওই পোশাককর্মী।

তিনি আরও বলেন, ধর্ষণের শিকার ওই পোশাককর্মীর অভিযোগের ভিত্তিতে সারাদিন আমরা বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তার প্রেমিক শফিকুলসহ তিন জনকে গ্রেপ্তার করেছি।তবে জোবায়ের নামের আরেক যুবক পলাতক রয়েছে।

গ্রেপ্তার তিন আসামিকে সোমবার বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়ে পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত তাদেরকে জেল হাজতে পাঠিয়ে মঙ্গলবার শুনানির দিন ধার্য করেছেন।

Leave a Comment