লোহাগাড়ায় ১২ ঘন্টার ব্যবধানে করোনা উপসর্গ নিয়ে পিতা-পুত্রের মৃত্যু

লোহাগাড়া উপজেলার চরম্বা মজিদার পাড়া এলাকায় করোনা উপসর্গ নিয়ে মাত্র ১২ ঘন্টার ব্যবধানে চরম্বা ইউপি’র সাবেক চেয়ারম্যান ও দৈনিক ইনকিলাব বান্দারবান জেলা প্রতিনিধি সাদাত উল্লাহর বাবা-ভাইয়ের মৃত্যু হয়েছে।

বুধবার (১৭ জুন) সকালে করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আহসান উল্লাহ (৩৬) ও বিকেল সাড়ে চারটার দিকে তার মাওলানা আবদুল কাদের (৭৮) বার্ধক্যজনিত ও করোনা উপসর্গ নিয়ে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিকেল ৫টায় মারা যায়।

আব্দুল কাদের চরম্বা মজিদার পাড়া এলাকার মরহুম আবদুল খালেকের ছেলে ও অবসরপ্রাপ্ত প্রাইমারি স্কুল শিক্ষক। আহসান উল্লাহ এক সন্তানের জনক। লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা উপসর্গ নিয়ে মরহুমের আরেক ছেলে মো: কলিম উল্লাহ চিকিৎসাধীন রয়েছেন বলে জানা যায়।

এদিকে পিতা-পুত্র করোনা উপসর্গ নিয়ে একদিনে মারা যাওয়ায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

চরম্বা ইউপি চেয়ারম্যান অধ্যাপক সাদাত উল্লাহর বাবা ও ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চরম্বা ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহাম্মদ সোলাইমান,লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ এক বিবৃতিতে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা ও শোক প্রকাশ করেন।

সাংবাদিক সাদাত উল্লাহ বলেন, পরিবারে তারা ৬ ভাই ও ৪ বোন। করোনা উপসর্গ নিয়ে মাত্র ১৫ঘন্টার ব্যবধানে পিতা ও ভাইয়ের মৃত্যুতে শোকাহত। অপর এক ভাইও করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বাবার করোনার (কোভিড-১৯) নমুনাও নিয়েছেন হাসপাতালে।

Leave a Comment