লকডাউনের প্রথম প্রহরে পিকআপের ধাক্কায় ৬ জন নিহত

লকডাউনের প্রথম প্রহরে পিকআপের ধাক্কায় ৬ জন নিহত। লকডাউনের প্রথম প্রহরে পিকআপের ধাক্কায় ৬ জন নিহত হয়েছে। বাগেরহাটের ফকিরহাটে ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার ৬ যাত্রী নিহত হয়েছেন এবং একজন আহত হয়েছে। শুক্রবার (২৩ জুলাই) সকাল সোয়া ৭টায় ফকিরহাট উপজেলার বৈলতলী প্রাইমারি স্কুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বাগেরহাটের ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক গোলাম সারওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছাই। এরপর সেখান থেকে মরদেহগুলো উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এছাড়া আমরা পৌঁছানোর আগেই এলাকাবাসী আহত একজনকে উদ্ধার করে হাসপাতালাতে পাঠিয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম ও পরিচয় জানা যায়নি।

জানা যায়, পণ্যবাহি একটি পিকআপ মোংলার দিকে যাচ্ছিল, এসময় বিপরিত দিক থেকে আসা একটি ইজিবাইককে ধাক্কা দিলে সাথে সাথেই ইজিবাইকের ৬ যাত্রী মারা যায় এবং গুরুতর আহত একজনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল আনাম বিষয়টি নিশ্চিত করে জানান, পণ্যবোঝাই একটি পিকআপ মোংলার দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে চাপা দেয় পিকআপটি। ঘটনাস্থলেই মারা যান ইজিবাইকের ছয় আরোহী। নিহতদের পরিচয় এখনও জানা যায়নি।

ঘটনার পর থেকে চালক পলাতক রয়েছেন।

Leave a Comment