রিমান্ডে যাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন পরীমনি

রিমান্ডে যাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন পরীমনি

মাদক আইনের মামলায় নায়িকা পরিমনি নতুন করে পাঁচ দিনের রিমান্ড পুলিশের অপরাধ তদন্ত (সিআইডি)। পরিমনি এর আগেও রিমান্ডে থাকা কালিন জিজ্ঞাসাবাদে অনেক ঘটনা ও ঘটনার নেপ্যতের মূল হোতাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছেন।  (১৮ আগস্ট) আজ নায়িকার জামিন শুনামির দিন ধার্য ছিল ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাসের আদালতে।

শুনানির শুরুতে রাষ্ট্রপক্ষ বলেন, পরিমনির আরও পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।  (১৯ আগস্ট) বৃহস্পতিবার তার উপস্থিতিতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হবে। রিমান্ড আবেদনে মামলার তদন্তকারী কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক কাজী গোলাম মোস্তাফা উল্লেখ করেন, রিমান্ডে জিজ্ঞাসাবাদের শেষ দিকে আসামি মামলার ঘটনা ও ঘটনার নেপথ্যে মূল হোতাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।

মাদক মজুত, উদ্ধারসহ ব্যবসার পেছনে অর্থের যোগানদাতাদের খুঁজে বের করতে পুনরায় তার ৫ দিনের পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ একান্ত প্রয়োজন। আসামিকে রিমান্ডে পাওয়া গেলে মাদক ব্যবসায়ী মূল হোতাদের গ্রেফতার, মাদকদ্রব্যের অবৈধ উৎসসহ অপরাধলব্ধ আয়ের সন্ধান পাওয়া সম্ভব হবে।’

রিমান্ড আবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, মামলার সুষ্ঠু তদন্ত ও ন্যায় বিচারের স্বার্থে আসামিদের তথ্য-উপাত্ত যাচাই-বাছাই করা হচ্ছে।

এমতাবস্থায় মামলাটি সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামি শামসুন নাহার স্মৃতি ওরফে পরীমনিকে ইতোপূর্বে আদালতের আদেশে পুলিশ রিমান্ডে পেয়ে জিজ্ঞাসাবাদে যেসব তথ্য দিয়েছে তার ওপর ভিত্তি করে মাদক ব্যবসায়ী মূল হোতাদের গ্রেফতার, মাদকদ্রবের মজুত উদ্ধারসহ ব্যবসার পেছনে অর্থের যোগানদাতাদের খুঁজে বের করতে পুনরায় তার ৫ দিনের পুলিশ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ একান্ত প্রয়োজন।

আরও সংবাদঃ রিমান্ডে যাদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিলেন পরীমনি।

Leave a Comment