অন্যান্য

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর জন্য আম পাঠালেন ইমরান খান

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর জন্য আম পাঠালেন ইমরান খান। বাংলাদেশের রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য আম পাঠিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান। ঢাকায় নিযুক্ত পাকিস্তান হাইকমিশন সোমবার (২ আগস্ট) এ তথ্য জানিয়েছে। পাকিস্তান হাইকমিশন সূত্র জানায়, পাকিস্তান সরকার গত বছরের মত এবারেও বাংলাদেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গের জন্য পাকিস্তানি তাজা আম উপহার পাঠিয়েছেন।

এর আগে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের জন্য ১ হাজার কেজি হাড়িভাঙ্গা আম উপহার পাঠিয়েছেন।পাকিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয়ের রাষ্ট্রাচার কর্মকর্তার নিকট প্রধানমন্ত্রীর উপহারের ওই আমগুলো ঈদুল আজহার দিন হস্তান্তর করে বাংলাদেশ হাইকমিশন।

পরে প্রসিদ্ধ ‘হাড়িভাঙ্গা’ আম গ্রহণ করে শুভেচ্ছা উপহার পাঠানোর জন্য পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন বলে হাইকমিশনের বিজ্ঞপ্তিতে জানানো হয়।

উল্লেখ্য, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাকিস্তান, ভারত, ব্রুনাইন ও ইন্দোনেশিয়ার প্রধানমন্ত্রীর জন্য উপহার হিসেবে আম পাঠিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *