রাজধানীতে এসি বিস্ফোরণে ব্র্যাক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর করুণ মৃত্যু

রাজধানীর গুলশানের রোববার সকাল সাড়ে ৬টার দিকে নিকেতন এলাকায় একটি বাসায় এসি বিস্ফোরণে মাসরুর আহমেদ (২৩) নামে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

এরপর তাকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে এসব কথা জানান।

বাচ্চু মিয়া বলেন, দগ্ধ অবস্থায় মাসরুরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নেওয়া হলে সকাল সাড়ে ৯টার দিকে তাঁর মৃত্যু হয় বলে জানিয়েছেন চিকিৎসক।’

নিহত মাসরুরের খালু আতিকুর রহমানের বরাত দিয়ে বাচ্চু মিয়া বলেন, বাসায় এসি বিস্ফোরণে দগ্ধ হন তিনি। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

জানা গেছে, মাসরুর বেসরকারি একটি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্সের ছাত্র ছিল। মাসরুরের গ্রাম বগুড়ায়। তাঁর পিতার নাম আব্দুল্লাহ আল নাকি। বোনের বাড়িতে থাকতেন মাসরুর নিকেতনের ৩ নম্বর সড়কের ১২৯ নম্বর বাসা। এখানে থেকেই পড়াশোনা করতেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে বলেও জানান বাচ্চু মিয়া।

Leave a Comment