অন্যান্য

সন্তানদের নির্যাতনের শিকার সেই বৃদ্ধকে বাড়ি ফেরাল পুলিশ

জমি লিখে না দেয়ায় বৃদ্ধ পিতাকে নির্যাতনের খবর সময় সংবাদে প্রচারের পর সেই বৃদ্ধকে বাড়িতে উঠিয়ে দিয়েছে পুলিশ। শনিবার (২৫ জুলাই) বিকেলে গাজীপুর শহরের কামারজুরী এলাকায় স্থানীয়দের সঙ্গে নিয়ে জিএমপি পুলিশের এডিসি (দক্ষিণ) শাহাদৎ হোসেন, এসি আহসানুল্লাহ ওই বৃদ্ধ বাবাকে মেয়ের বাড়ি থেকে এনে তাঁর নিজের বাড়িতে উঠিয়ে দেন।

এ সময় আপ্লুত বৃদ্ধ জহিরুল হক সরকার প্রধান ও প্রশাসনের প্রতি কৃতজ্ঞতা জানান। এর আগে জমি লিখে না দেওয়ায় বাবাকে নির্যাতন করে আসছিল বলে ছেলে একরামুল হক সেলিম, আনোয়ার হোসেন ও তাদের স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ ওঠে।

এরমধ্যে এলাকাবাসীর সহযোগিতায় ওই বাবা এ বিষয়ে গাছা থানায় একটি মামলা দায়ের করেন। তার পরও যখন নির্যাতনের মাত্রা কমছিল না, তখন রাতের আধারে সত্তর বছর বয়সী ওই বৃদ্ধ পালিয়ে যায় মেয়ের শ্বশুর বাড়ি। এ ঘটনা নিয়ে সময় সংবাদ গত বৃহস্পতিবার (২৩ জুলাই) একটি প্রতিবেদন প্রচার করে।

সংবাদটি আমলে নিয়ে পুলিশ কমিশনার আনোয়ার হোসেন বিষয়টি অধিকতর তদন্ত করার জন্য নির্দেশনা দেন এডিসিকে (দক্ষিণ)। ওইদিন রাতেই ঘটনাস্থলে গিয়ে কাজ শুরু করে পুলিশ। পরবর্তীতে নির্যাতনের শিকার ওই বৃদ্ধ দুই ছেলে ও পুত্রবধূদের বিরুদ্ধে আরেকটি প্রতারণা মামলা করেন। চাঞ্চল্যকর এ ঘটনায় এখনো পুলিশ কাউকে গ্রেপ্তার করতে না পারলেও নির্যাতনের শিকার ওই বৃদ্ধকে তার নিজের বাড়িতে তুলে দেয়ায় খুশি এলাকাবাসী।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আনোয়ার হোসেন সময় সংবাদকে জানান, বৃদ্ধ পিতাকে কামারজুরীতে তার বাসায় উঠিয়ে দেয়া হয়েছে। অভিযুক্ত ছেলেদের ধরতে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *