রাউজানে নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল আলমের ইন্তেকাল

চট্টগ্রামের রাউজানের নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ মুহাম্মদ দিদারুল আলম (৮২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাহি রাজেউন।

রোববার (৭ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৪ টায় ডায়াবেটিকস, কিডনীসহ বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারী হাসপাতালে তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৬ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে যান। তিনি ওই ইউনিয়নে ভোটের মাধ্যমে তিনবার নির্বাচিত ইউপি চেয়ারম্যান ছিলেন।

পারিবারিক সূত্রে জানা গেছে আগামীকাল (সোমবার) বেলা আড়াইটায় নোয়াপাড়া উচ্চবিদ্যালয় মাঠে তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

এরপর চৌধুরীহাট পাশ্বস্থ পারিবারিক কবরস্থানে তাঁর দাফন সম্পন্ন হওয়ার কথা রয়েছে। তিনি নোয়াপাড়া আমেনা বশর বয়স্ক পুর্নবাসন কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও স্ট্যান্ডার্ড ব্যাংক পরিচালনা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ শামসুল আলমের বড় ভাই।

এছাড়া তিনি চট্টগ্রামের বিশেষজ্ঞ চিকিৎসক ও নোয়াপাড়া আসলাম স্মৃতি ফাউন্ডেশনের চেয়ারম্যান এস এম এম হাসান, স্ট্যান্ডার্ড ব্যাংক পরিচালনা নির্বাহী কমিটির (ইসি) চেয়ারম্যান এস এ এম হোসাইন এবং বিশিষ্ট ব্যবসায়ী এ এইচ এম মহসিনের চাচা।

তাঁর ইন্তেকালে শোক প্রকাশ করে পরিবার বর্গের প্রতি সমবেদনা জানিয়েছেন রেলপথ মন্ত্রণালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও স্থানীয় সাংসদ এ বি এম ফজলে করিম চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি এম এ সালাম, রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম এহসানুল হায়দার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা কাজী আবদুল ওহাব, সাধারণ সম্পাদক অধ্যক্ষ কফিল উদ্দিন, রাউজান পৌরসভার (বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে) মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও পাহাড়তলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ রোকন উদ্দিন, রাউজান প্রেসক্লাবের সভাপতি শফিউল আলম, সাবেক সভাপতি মীর আসলাম, জাহেদুল আলম, এম. বেলাল উদ্দিন, প্রদীপ শীল, তৈয়ব চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক এস.এম. ইউসুফ উদ্দিন, সাধারণ সম্পাদক গাজী জয়নাল আবেদীন যুবায়ের, নোয়াপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ সভাপতি জাফর আহমদ, সহ সভাপতি জাহাঙ্গীর সিকদার, নোয়াপাড়া ইউপির প্যানেল চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ বাবুল মিয়া, কচুখাইন মিয়া আলী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা গাউসিয়া কমিটির সভাপতি আবু বক্কর সওদাগর, সাধারণ সম্পাদক মুহাম্মদ হানিফ, ব্যবসায়ী নেতা মুহাম্মদ জিয়াউর রহমান, ব্যবসায়ী নেতা, উপজেলা যুবলীগের সহ সভাপতি জাহাঙ্গীর আলম, নোয়াপাড়া পথেরহাট ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, নোয়াপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি এস এম সালেমান বাদশা, নোয়াপাড়া ইউনিয়ন গাউসিয়া কমিটির সভাপতি অধ্যক্ষ ওমর ফারুক, সাধারণ সম্পাদক মুহাম্মদ কামাল উদ্দিন প্রমুখ।

এছাড়া তাঁর মৃত্যুতে উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, সদস্য এবং দলীয় নেতাকর্মীরা শোক প্রকাশ করেছেন।

Leave a Comment