যে কারণে শাকিবের নায়িকা হচ্ছে সামিরা খান মাহি!

জনপ্রিয় নায়ক শাকিব খান দীর্ঘ ৯ মাস পর আমেরিকা থেকে দেশে ফিরেছেন। এই ঢালিউড কিং খান নিউইয়র্কে অবস্থান করলেও তার সিনেমা নিয়ে পরিকল্পনা থেমে ছিল না। দেশীয় সিনেমার এই সুপারস্টার সেখানে বসেই বিভিন্ন প্রযোজকের সঙ্গে নিয়মিত বৈঠক করেছেন।

এদিকে শাকিব একাধিক নতুন চমকের কথা বলেছেন ১৭ আগস্ট দেশের মাটিতে পা রেখেই। তিনি জানান, একটি একটি করে তার নতুন প্রোজেক্টের খবর গণমাধ্যম ও ভক্তদের দেবেন।

ক্যারিয়ারে অনেক নায়িকা সাফল্য পেয়েছেন শাকিবের হাত ধরেই। বর্তমানে এমন তথ্য শোনা গেছে তার নতুন সিনেমায় নায়িকা ছোট পর্দা থেকে নির্বাচন করা হতে পারে। নাটকপাড়ার আলোচিত নাম সামিরা খান মাহি কিং খানের নতুন নায়িকার তালিকায় যোগ হতে পারেন। এমন খবর পাওয়া গেছে নিউইয়র্কের বেশ কিছু সূত্র থেকে।

এও জানা গেছে, প্রযোজকরা নাটকের বেশ কয়েকজন অভিনেত্রীর নাম প্রস্তাব করেছেন শাকিবের কাছে। সেক্ষেত্রে শাকিব জানান, নতুন কারও সঙ্গে কাজের আপত্তি নেই তার। তবে শাকিব আহবান করেন প্রোজেক্ট আন্তর্জাতিকমানের হতে হবে এবং তা দেশের বাইরে মুক্তি যেন হয়। একাধিক সূত্র থেকে জানা যায় শাকিবের সঙ্গে প্রযোজকদের বেশ কয়েকটি মিটিংয়ে সামিরা খান মাহির কথা বারবার এসেছে বলে।

দেশে ফিরেই শাকিব খান অনেক চমক দেবেন বলে জানান। তার মধ্যে কী একটি চমক হালের ক্রেজ সামিরা খান মাহির সঙ্গে জুটি বাঁধা, তা সময়ই বলে দেবে।

আরও পড়ুনঃ যে কারণে শাকিবের নায়িকা হচ্ছে সামিরা খান মাহি!

Leave a Comment