মায়ের জন্য বৃদ্ধাশ্রমে নায়ক ওমর সানী

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ওমর সানি। তিনি বিভিন্ন সময় সামাজিক কাজও করেন। এমনকি তার ভক্তরা তাকে দেখে উৎসাহিত হয়ে নানান ধরনের সামাজিক কাজে অংশ নেন। তারই ধারাবাহিকতায় এবার ভিন্ন এক কাজ করলেন তিনি।

গতকাল সোমবার (২৩ মে) এই অভিনেতার মায়ের মৃত্যুবার্ষিকী। মাকে হারানোর দিনে বৃদ্ধাশ্রম ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ ও দোয়া-মাহফিলের আয়োজন করেন এই নায়ক।

গাজীপুরের কাপাসিয়ার আবদুল আলী নামের বৃদ্ধাশ্রমের মা-বাবা ও তাহসিমুল কোরআন নামের হাফিজিয়া মাদ্রাসার এতিম ছেলেদের মাঝে খাবার বিতরণ করেন। এ সময় বৃদ্ধাশ্রমের এক মায়ের চোখের অপারেশন, আরেকজনের চিকিৎসাসহ হাফেজিয়া মাদ্রাসার সমস্ত ছেলে মেয়েদের ইউনিফর্ম তৈরি করে দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এ প্রসঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখেন, ‘আমি একদিন ছোট ছিলাম বড় হয়েছি, বেশ বড়, কেউ ভাই বলে, কিছু অংশ আঙ্কেল, আমার সাথে যাকে দেখছেন তার এক সময় শক্তি সামর্থ্য ছিল যৌবনের শক্তি ছিল, আজ নেই। একদিন আমারও থাকবে না, আর আপনি যে আমার লেখাটা পড়ছেন আপনি একটু ভাবুন তো আপনার কি হবে, শরীরের অহংকার হিংসা পাওয়ার সব ভুলে যাই সহযোগিতা করি, আল্লাহ আমাদের হেফাজত করুন।

ওমর সানী বর্তমানে ‘সোনার চর’ সিনেমায় অভিনয় করছেন। জাহিদ হোসেন পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করছেন মৌসুমী, জায়েদ খান, শহীদুজ্জামান সেলিম, পাপিয়া মাহিসহ অনেকে। এক্সেল ফিল্মসের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেন জাহাঙ্গীর সিকদার।

তিনি আরও বলেন, সারাদিন গাজীপুর কাপাসিয়া গ্রাম বীর উজলী, টোক ইউনিয়ন, বৃদ্ধাশ্রম এবং হেফজখানায়, আল্লাহ আমাদের কবুল করুন আমার মাকে জান্নাত নসিব করুন, ধন্যবাদ ওমর সানী ফ্যান ক্লাব কে।

Leave a Comment