মাস খানেক পর সব ঠিক হয়ে যাবে: পরিকল্পনামন্ত্রী

আমরা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি। মাস খানেক পর সব ঠিক হয়ে যাবে এখন বিদ্যুৎ একটু কম পেলেও। এই সময়ে আমরা কিছুটা অসুবিধায় আছি অর্থের ঘাটতিতে পড়ায়। অন্য রাষ্ট্রের তৈরি সমস্যা আমাদের উপর এসে পড়েছে এই সমস্যা আমাদের তৈরি নয়।

সোমবার (৯ আগস্ট) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার এফআইভিডিবি হলে স্বেচ্ছাদীন তহবিল থেকে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদানের সময় এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

মন্ত্রী বলেন, সরকার চেষ্টা করেছে বন্যায় যাদের ক্ষতি হয়েছে, তাদের কষ্ট দূর করতে, আরও করবে। কষ্টে থাকা মানুষের সঙ্গে আছে সরকার। জমি ভিটাহীন মানুষদের দুই শতক জায়গাসহ ঘর দেওয়ার এমন উদ্যোগ আগে কোনো সরকার নেয়নি। দেশের সব মানুষ শান্তিতে থাকুক প্রধানমন্ত্রী চান।

তিনি বলেন, গরিবের সরকার ক্ষমতায় আছে আপনারা ভোট দিয়েছেন বলে। আবারও ভোট দেওয়ার সময় আসছে। তিনি আহ্বান জানান যারা গরিবের কাজ করে তাদেরকেই ভোট দেওয়ার ।

আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ারুজ্জামান, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব আবুল হাসনাতসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ সময় উপজেলার ৪২৮ জনের মাঝে ১২৫০ টাকা করে ৫ লাখ ৩৫ হাজার টাকা বিতরণ করা হয়।

Leave a Comment