মালেশিয়ার গোলাগো’ লিতে বিমান বাহিনীর ৪ সদস্য নি’ হত

মালেশিয়ার গোলাগো’ লিতে বিমান বাহিনীর ৪ সদস্য নি’ হত।

একটি ঘাঁটিতে গোলাগু’ লির ঘটনা ঘটেছে মালয়েশিয়ার রাজকীয় বিমান বাহিনীর (আরএমএএফ)। এতে প্রানহানী হয়েছে ৪ সদস্যের। সাউথ চায়না মর্নিং পোস্ট জানিয়েছে, শুক্রবার স্থানীয় সময় সকাল সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। প্রতিবেদনে বলা হয়,বিমান বাহিনীর এক সদস্য গু’ লি চালিয়ে ৩ জনকে হ’ ত্যার পর আ’ ত্মহ’ ত্যা করেছে নিজেও। দেশটির সারাওয়াক পুলিশের কমিশনার দাতুক আইদি ইসমাইল জানান, আরএমএএফের একটি শিবিরে সৈন্যদের বসবাসের স্থানে গোলাগু’ লির ঘটনাটি ঘটেছে।

এক বিবৃতিতে তিনি বলেছেন, প্রাথমিক তদন্তে দেখা গেছে, নিহ’ তরা ছিলেন শিবিরে সৈন্যদের বসবাসের স্থানে দায়িত্বরত। এই গোলাগো’ লির ঘটনা কেন ঘটেছে তা জানতে তদন্ত অব্যাহত রয়েছে। সাউথ চায়না মর্নিং পোস্ট জানায়, সেখানে করোনাভাইরাস কোয়ারেন্টাইন পালন করছিলেন নি’ হত বিমানবাহিনীর কর্মীরা। সেখানে এক সদস্য একটি নিরাপত্তা চৌকি থেকে আগ্নেয়া’ স্ত্র ছিনিয়ে নেওয়ার পর গু’ লি চালায়। এর ফলে তাদের প্রান হানি ঘটে।

সহকর্মীদের হ’ ত্যার পর ওই বন্দুকধারীও গু’ লি চালিয়ে আ’ ত্মহ’ ত্যা করেন বলে জানা গেছে। এই হ’ ত্যাকা’ ন্ডের উদ্দেশ্য জানতে তদন্ত চালাচ্ছে কর্তপক্ষ। তিনি গু’ লি চালালেন কেন তা এখনো পরিষ্কার হয় নি। গোলাগো’ লির সময় দায়িত্বরত ছিলেন সব কর্মকর্তা।

মালেশিয়ার গোলাগো’ লিতে বিমান বাহিনীর ৪ সদস্য নি’ হত

Leave a Comment