সাগরে হারিয়ে যাওয়া ফটিকছড়ির কিশোর মাহফুজকে এখনো পাওয়া যায়নি

কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে গিয়ে গোসল করতে নেমে মো: মাহফুজ (১৮) নামে এক মাদ্রাসা পড়ুয়া ৮ম শ্রেণীর শিক্ষার্থী নিখোঁজ কিশোরকে এখনো পাওয়া যায়নি। গতকাল ১৮ আগস্ট (মঙ্গলবার) বিকাল সাড়ে ৪ টার দিকে সৈকতের লাবনী পয়েন্টে নিখোঁজ হয়।

নিখোঁজ মাহফুজ ফটিকছড়ি উপজেলার ধর্মপুর ইউনিয়নের কানি মিয়াজি বাড়ীর প্রকাশ নতুন বাড়ী (টিলার পাড়া) এলাকার দুবাই প্রবাসী মো: মাহবুবুল আলমের পুত্র। নিখোঁজ মাহফুজ গতকাল সকালে ফটিকছড়ি থেকে মামাতভাই ও বন্ধুদের সাথে ২৪ জনের একটি গ্রুপ কক্সবাজার বেড়াতে যান। বিকালে তারা সমুদ্র সৈকতে ঘুরতে বের হয়। বিকাল সাড়ে ৪ টার সময় সবাই মিলে সাগরে গোসল করতে নামে। এক পর্যায়ে ঢেউয়ের টানে মাহফুজ সাগরে তলিয়ে যায়।

সঙ্গে থাকা বন্ধুরা তাকে কিছুক্ষণ খুঁজাখুঁজি করে না পেয়ে ট্যুরিস্ট পুলিশকে বিষয়টি জানালে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার মোহাম্মদ জিল্লুর রহমান জানান।

পুলিশ জানায়, বিকাল সোয়া ৫ টা ১৩ মিনিট পর্যন্ত ভাটার সময় ছিল। ভাটার সময় স্রোত প্রচন্ড থাকায় পর্যটকদের সাগরে গোসল নিষিদ্ধ। কিন্তু মাহফুজসহ সঙ্গে থাকা বন্ধুরা পুলিশের নিষেধ না মেনে সাগরে গোসলে নামে। নিখোঁজ শিক্ষার্থীর সন্ধানে সৈকতের বিভিন্ন পয়েন্টে তল্লাশী অভিযান চলছে পুলিশ সুপার গণমাধ্যমকে জানান।

ধর্মপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুল কাইয়ুম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মঙ্গলবার সকালে এলাকা থেকে ২৪ জনের একটি গ্রুপ কক্সবাজার বেড়াতে যায়। তারা বিকেলে সমুদ্র সৈকতে গোসল নামলে মাহফুজ নিখোঁজ হয়। আজ দুপুর ১ টার সময় চেয়ারম্যানের কথা হলে নিখোঁজ মাহফুজকে পাওয়া যায়নি।

Leave a Comment