অন্যান্য

কর্ণফুলী কেইপিজেডে বাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

কর্ণফুলী কোরিয়ান কেইপিজেড সড়কে বাসের ধাক্কায় মো. পারভেজ উদ্দিন শাহ্ (২৪) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই মো. রায়হান উদ্দিন শাহ।

সোমবার (২৭ জুলাই) সকাল সাড়ে ৭টার দিকে কর্ণফুলী থানার কোরিয়ান কেইপিজেড কর্ণফুলী সুজ ইন্ডাস্ট্রিজের (কেএসআই) ২নং গেইটের সামনে বাসের (চট্ট-মেট্রো খ-০৫-০০০৬) ধাক্কায় এ দুর্ঘটনা ঘটে।

তারা দুইজন বৈরাগ ইউনিয়নের উত্তর গুয়াপঞ্চক শাহ্ বাড়ির মো. আনোয়ার হোসেন সওদাগরের ছেলে। স্থানীয়রা জানান, সকালে দুইভাই মোটরসাইকেল করে কেইপিজেডের কর্ণফুলী সুজ ইন্ডাস্ট্রিজের (কেএসআই) কর্মস্থলে যাওয়ার পথে ২নং গেইটে গেলে অপর দিক থেকে দ্রুতগামী শ্রমিকবাহী বাস শ্রমিকদের গেইটে নামিয়ে যাওয়ার সময় মুখোমুখি সংর্ঘষের ঘটনা ঘটে। এসময় বাসের সাথে ধাক্কা লেগে ছিটকে পড়ে যায় দুইজনেই।

গুরুত্ব আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে পারভেজের মৃত্যু হয়। অপরজনও গুরুত্ব আহত অবস্থায় মেডিকেলে ভর্তি রয়েছেন তার ছোটভাই রায়হান।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ মো. ইসমাইল হোসেন বলেন, বাসের ধাক্কায় এক যুবক নিহত হওয়ার ঘটনার খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ গাড়ি দুইটি জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

source: Cplusbd.net

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *